ব্রেকিং নিউজ

পাংশার কশবামাজাইল ইউপিতে একের পর এক ঘটছে চুরির ঘটনা

editor ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) থেকে ”১৮ সেপ্টেম্বর-২০২০,শুক্রবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপিতে একের পর এক ঘটছে চুরির ঘটনা। বাগলী ব্রিজ সংলগ্ন শিকদার বাড়ী মোড় বাজারে গত বৃহস্পতিবার রাতে জয় মিয়ার ‘জয় ইলেক্ট্রনিক্স’ এবং আশরাফুল ইসলামের ‘সততা গার্মেন্টস এন্ড সু স্টোর’ নামক দু’টি দোকানে চুরি হয়েছে।
জানা যায়, সংঘবদ্ধ চোরেরা জয় ইলেক্ট্রনিক্স দোকানের সাটারের দু’টি তালা ভেঙ্গে দোকানের ভিতরে ঢুকে বিভিন্ন মডেলের নতুন ২৫টি বাটনফোন, ১৫/১৬টি এলএসডি লাইট, দোকানে সংযুক্ত সিসি ক্যামেরার হার্ডডিক্স ও দোকানের ক্যাশবাক্সে থাকা প্রায় ৭ হাজার টাকা চুরি করে নিয়ে যায় এবং দোকানের বিভিন্ন জিনিসপত্র ছড়িয়ে-ছিটিয়ে রাখে। চুরি যাওয়া জিনিসপত্রের দাম প্রায় ৫০ হাজার টাকা হবে। দোকানের মালিক জয় মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
এছাড়া সততা গার্মেন্ট এন্ড সু স্টোরের মালিক আশরাফুল ইসলাম জানান, তিনি বৃহস্পতিবার রাত ৯টার দিকে দোকান বন্ধ করে দিঘলহাটস্থ নিজ বাড়ীতে যান। শুক্রবার সকালে দোকানে ফিরে দেখতে পান তার দোকানের দুটি সাটার ভেঙ্গে কে বা কাহারা ২৫পিস লুঙ্গী, ১৭পিস জিন্সের ফুল প্যান্ট, ১৫পিস টি-শাট, কিছু জুতা-স্যান্ডেল ও নগদ প্রায় ৫ হাজার টাকা চুরি করে নিয়েছে। ক্ষতির পরিমান প্রায় ৬০/৬২ হাজার টাকা।
এদিকে, এ ঘটনার প্রায় ২ মাস আগে একই বাজারের কয়ন মিয়ার আরবি জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে। দোকান ঘরের উপরের টিন কেটে ঘরে ঢুকে সংঘবদ্ধ চোরেরা প্রায় ১লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার চুরি করে নেয় বলে জানান মালিক কয়ন মিয়া। এছাড়া কশবামাজাইল শাখা পোস্ট অফিস থেকে সৌরবিদ্যুতের ব্যাটারী এবং পৃথক দু’টি বাড়ী থেকে দু’টি খাসীছাগল চুরি হয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে কশবামাজাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাহবুব রহমান জানান, এ ক্যাম্পে তিনি নতুন যোগদান করেছেন। অপরাধ প্রবণতা রোধে এলাকায় টহলকার্যক্রম জোরদারকরণ করা হয়েছে বলে জানান তিনি।