দৌলতপুরে ভূমি কর্মকর্তাদের অপসারণ ও শাস্তির দাবীতে মানববন্ধন

editor ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:১৯সেপ্টেম্বর-২০২০,শনিবার।
মানিকগঞ্জের দৌলতপুরে ভূমি কর্মকর্তাদের অপসারণ ও শাস্তির দাবীতে মানববন্ধন করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসী। প্রধানমন্ত্রীর জমি আছে ঘর নাই এই প্রকল্পের সরকারী ঘর দেয়ার কথা বলে ঘুষ গ্রহণের অভিযোগে ধামশ^ও ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মো: রাজা মোল্লা এবং উপজেলা সহকারী কমিশনার(ভুমি) জুয়েল আহমেদকে চাকুরী থেকে অপসারণসহ তাদের শাস্তির দাবীতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
১৯ সেপ্টেম্বর শনিবার দুপুরে দৌলতপুর উপজেলার নিরালী বাজারের প্রধান সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এসময় মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এ্যাড. আরশেদ মৃধা, ধামশ্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক হাসান, এ্যাড. মোরশেদ আলম মুকুল, ধামশ্বর ইউনিয়ন কৃষকলীগ সভাপতি আল রাশেদ, এ্যাড. আমীনুল ইসলাম দুলাল, ভুক্তভোগী রফিকুল ইসলাম এলাহী, হাকিম মিয়া, নাসির উদ্দিন, সালেহা বেগম প্রমূখ।
এসময় মানববন্ধনে বক্তারা বলেন,  প্রধানমন্ত্রীর জমি আছে ঘর নাই এই প্রকল্পের সরকারী ঘর দেয়ার কথা বলে ধামশ্বর ও কলিয়া ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মো: রাজা মোল্লা এবং উপজেলা সহকারী কমিশনার(ভুমি) জুয়েল আহমেদ দরিদ্র মানুষদের নিকট থেকে ঘুষ নিয়েছেন। ঘুষ গ্রহণের অভিযোগে ভুক্তভোগীরা তহশিলদারের বিরুদ্ধে আদালতে মামলা ও এসিল্যান্ডের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিলে তহশিলদার উল্টো ভুক্তভোগীর মামলার আইনজীবি ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড. ফয়জুল ইসলাম নাজমুলের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজি মামলা করেন।
মানববন্ধনে এলাকাবাসী অবিলম্বে আইনজীবির বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা চাঁদাবাজি মামলা প্রত্যাহার ও দূর্ণীতিবাজ ভূমি কর্মকর্তাদের শাস্তির দাবী জানান।#####

সম্প্রতি সংবাদ