ব্রেকিং নিউজ

পাংশায় ছাত্রলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

editor ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) থেকে :১৯ সেপ্টেম্বর-২০২০,শনিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শনিবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন করে কমিটি গঠনের লক্ষ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রলীগের এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডা.এ.এফ.এম শফীউদ্দিন (পাতা) ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, পাংশা পৌরসভা ছাত্রলীগের সভাপতি শাহেদ আলী, সাধারণ সম্পাদক সাগর আহমেদ জুয়েল ও পাংশা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা সুজনসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় জামাত-বিএনপি পরিবারের কেউ অনুপ্রবেশ করে যেন ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করতে না পারে সে বিষয়ে সতর্ক থেকে তৃণমূলে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের হাতকে শক্তিশালীকরণ এবং সেই সাথে নতুন কমিটিতে ছাত্রলীগের ত্যাগী কর্মীদের মূল্যায়ন করার গুরুত্বারোপ করা হয়।

সম্প্রতি সংবাদ