ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে হিন্দু মহাজোটের মানববন্ধন দুর্গাপুজায় সরকারি ছুটি তিন দিন এবং মন্দিরের জায়গা রক্ষার দাবি

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:১৯ সেপ্টেম্বর-২০২০,শনিবার।

দুর্গাপ‚জায় তিন দিনের সরকারি ছুটি এবং মন্দিরের জায়গা রক্ষার দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন কর্মস‚চি পালন করেছে জেলা হিন্দু মহাজোট। শুক্রবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে এই কর্মস‚চি পালন করা হয়।
জেলা হিন্দু মহাজোটের সভাপতি গৌরাঙ্গঁ চন্দ্র সরকারের সভাপতিত্বে কর্মস‚চিতে বক্তব্য দেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক তাপস রাজবংশী, সাবেক উপসচিব গুরুদাস রাজবংশী, জেলা হিন্দু যুব মহাজোটের সভাপতি বিকাশ রাজবংশী, সাধারণ সম্পাদক লিপু চন্দ্র হালদার এবং জেলা সদরের শ্রী ঠাকুর গোপাল বিগ্রহ মন্দির পরিচালনা কমিটির সভাপতি কালীপদ রাজবংশী প্রমুখ।
তাপস রাজবংশী বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপ‚জা। একদিন ছুটির কারণে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন সমস্যা ও টানাপোড়েনের মধ্যে পড়তে হয়। তিনি দুর্গাপ‚জায় তিন দিনের সরকারি ছুটির দাবি জানান।
কালীপদ রাজবংশী বলেন, জেলা সদরের কাটিগ্রাম এলাকায় ঐতিহ্যবাহী শ্রী ঠাকুর গোপাল বিগ্রহ মন্দিরের বেশকিছু জায়গা অবৈধভাবে দখল করেছে স্থানীয় কতিপয় ব্যক্তি। এরপরও মন্দিরের আরও জায়গা দখলের চেষ্টা করে আসছে চক্রটি। তিনি মন্দিরের জায়গা অবমুক্ত করার দাবি জানান।

সম্প্রতি সংবাদ