নাগরপুরে আঁখ ক্ষেতে মিললো অজ্ঞাত মহিলার লাশ

editor ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ ২০ সেপ্টেম্বর-২০২০,রবিবার।
টাঙ্গাইলের নাগরপুরে আঁখ ক্ষেত থেকে অজ্ঞাত এক মহিলার (৩০) লাশ উদ্ধার করেছে নাগরপুর থানা পুলিশ। রবিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাঁচ আরড়া গ্রামের চান্দু বেপারীর আঁখ ক্ষেত থেকে সেলোয়ার কামিজ পরিহিত অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার ওসি আলম চাঁদ।
পুলিশ জানায়, পাঁচ আরড়া গ্রামের আঁখ চাষী চান্দু বেপারী তার আঁখ ক্ষেতের আঁখ কাটতে গিয়ে আঁখ দিয়ে মাথা ও মুখ পেঁচানো লাশ দেখতে পেয়ে দৌড়ে বাড়িতে এসে অজ্ঞান হয়ে পড়ে। পরে পরিবার ও এলাকাবাসী দ্রæত নাগরপুর থানায় বিষয়টি জানালে নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল ঘটনা স্থলে পৌছে লাশটি উদ্ধার করেন। লাশ আনুমানিক তিন-চার দিনের আগের হওয়ায় চেহারা বিকৃত হয়ে গেছে। নিহতের পরনে ছিল লাল রংয়ের প্রিন্টের সেলোয়ার কামিজ। লাশের সুরত হাল রিপোর্ট প্রস্তুত করে মহিলার মৃত্যুর সঠিক কারন জানতে নাগরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে।
নাগরপুর থানার ওসি আলম চাঁদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মহিলাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের পরিচয় এখনও পাওয়া যায়নি। পরিচয় নিশ্চিতে কাজ চলছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

সম্প্রতি সংবাদ