ব্রেকিং নিউজ

পাংশায় আওয়ামী যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ২১ সেপ্টেম্বর-২০২০,সোমবার।

পাংশায় সোমবার দুপুরে আওয়ামী যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। তৃণমূলে আওয়ামী যুবলীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এ.এফ.এম শফীউদ্দিন (পাতা) বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সহিদুল ইসলাম সেলিম, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফসহ উপজেলা ও ইউপি আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় আওয়ামী যুবলীগ নেতা শেখ আরাফাত হোসেন রঙ্গিন, শেখ রাজিবুল হাসান রবি, আব্দুর রাজ্জাক রাজা, আনোয়ার হোসেন, সাজেদুর রহমান ডাবলু, আসাদুজ্জামান মিন্টু, মহসিন শেখ, আব্দুল গাফ্ফার কুটি, হাফিজুর রহমান শামীম, জালাল উদ্দিন, মনিরুল ইসলাম বাবুল, আবু হেনা, আশরাফুজ্জামান রতন, মিলন মন্ডল ও আব্দুল মালেকসহ আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় জামাত-বিএনপি পরিবারের কেউ অনুপ্রবেশ করে যেন আওয়ামী যুবলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করতে না পারে সে বিষয়ে সতর্ক থেকে তৃণমূলে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের হাতকে শক্তিশালীকরণ এবং সেই সাথে নতুন কমিটিতে আওয়ামী যুবলীগের ত্যাগী কর্মীদের মূল্যায়ন করার গুরুত্বারোপ করা হয়।

সম্প্রতি সংবাদ