ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের ঘিওরে ৮ম শ্রেনীর ছাত্রী ধর্ষণ ৪ জন আটক

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ষ্টাফ রিপোর্টার:সেপ্টেম্বর-২০২০,মঙ্গলবার।
মানিকগঞ্জের ঘিওরে ৮ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক রাজিব রবি দাশ (১৯) সহ আরো তিন সহযোগীকে ঘিওর থানার পুলিশ আটক করেছে। ঘিওর উপজেলার বালিয়াবাধা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। সোমবার রাতে ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে চার জনকে আসামী করে ঘিওর থানায় একটি মামলা দায়ের করেছে। ধর্ষক রাজিব নিন্দাপাড়া আবাসন এলাকার আবু রবি দাশের ছেলে। এ ঘটনায় আটককৃত অপর তিনজন হলেন মাতব্বর তামেজ খান (৭৫), আবু রবি দাশ (৪৫), ও জোৎ¯œা দাশ (৩৬)।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভ’ক্তভোগীর বাড়ির টিউবওয়েল নষ্ট থাকায় প্রতিবেশী রাজিবের বাড়িতে পানি আনতে যায়। এ সময় স্কুল ছাত্রীকে একা পেয়ে জোরপুর্বক ঘরের ভেতরে নিয়ে ধর্ষন করে রাজিব। স্কুল ছাত্রী বাড়িতে গিয়ে তার মার কাছে ঘটনাটি খুলে বলেন। পরে বিষয়টি জানাজানি হলে ধর্ষকের বাবা তামেশ খানের সহযোগিতায় স্থানীয় একটি মহল ঘটনাটি ধামাচাপা দেবার চেষ্টা করে। এক পর্যায়ে ভ’ক্তভোগীর মা বাদী হয়ে ৪ জনকে আসামী করে ঘিওর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ৪ জন আসামীকে আটক করে।
ঘিওর থানা তদন্ত কর্মকর্তা মোঃ মহব্বত খান জানান, এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। আর ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্প্রতি সংবাদ