ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে ছাত্রী ধর্ষণঅভিযুক্তসহ মা বাবা গ্রেপ্তার

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২২ সেপ্টেম্বর-২০২০,মঙ্গলবার।
মানিকগঞ্জের ঘিওর উপজেলায় একটি আবাসন প্রকল্পে বাসিন্দা ৮ম শ্রেণিতে পড়–য়া ১৪ বছরের শিশু ধর্ষনের শিকার হয়েছে । অভিযুক্ত রাজিব রবিদাস (১৯) ও ধর্ষনের ঘটনা পুলিশকে জানাতে বাঁধা ও বিচারের নামে সময়ক্ষেপন করার অভিযোগে স্থানীয় মাতাবরসহ অভিযুক্তের মা বাবাকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তরকৃতরা হলেন, ঘিওর উপজেলার নিন্দাপাড়া আবাসন কেন্দ্রের বাসিন্দা রাজিব রবিদাস (১৯), তার বাবা আবু রবিদাস (৪৫), মা জ্যোৎ¯œা রানীদাস (৩৬) ও একই উপজেলার বৈকুন্ঠপুর গ্রামের মাতব্বর মো.তামেশ খান (৭৫)।
ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, নির্যাতিতা ওই শিশু ও তার পরিবার ঘিওর উপজেলার একটি আবাসন কেন্দ্রে বসবাস করতেন। বাড়িতে খাবারের পানি শেষ হয়ে যাওয়ায় বুধবার বিকেলে বাড়ির অদুরে একটি টিউবওয়েলে পানি আসতে যায়। এসময় ওই আবাসনের আরেক বাসিন্দা রাজিব রবিদাস ওই শিশুটিকে ফুসলিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটির আত্মচিৎকারের স্থানীয় লোকজন হাতে নাতে রাজিব রবিদাসকে ধরে ফেলে।
ঘটনাটি কাউকে না জানানো এবং মিমাংসা করার জন্য দুই দফায় সময় নেন স্থানীয় মাতব্বর তামেশ খান। কিন্তু মাতব্বর তামেশ খানের টালবাহানার কারণে নির্যাতিতা ওই শিশুটির পরিবার কৌশলে পুলিশকে মোবাইল ফোনে ঘটনা খুলে বলেন। সোমবার রাতে পুলিশ গিয়ে ঘটনার সতত্যা পেলে রাজিবসহ ৪ জনকে গ্রেপ্তার করে । এঘটনায় নির্যাতিতা ওই শিশুর মা বাদী হয়ে রাজিব রবিদাসকে প্রধান আসামী ও ঘটনা মিমাংসা করার চেষ্টায় অভিযুক্তের বাবা, মা ও মাতব্বরকে আসামী করে ঘিওর থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। মঙ্গলবার মানিকগঞ্জ ২৫০ শষ্যা সদর হাসপাতালে ওই শিশুটির মেডিকেল পরীক্ষার হয়েছে ও ম্যাজিষ্ট্রেট কোর্টে ২২ ধারায় ভিকটিমের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। আসামীদের আদালতে পাঠানো হলে বিচারক তাদের জামিন না দিয়ে জেল হাজতে পাঠিয়েছেন।

সম্প্রতি সংবাদ