ব্রেকিং নিউজ

নাগরপুরে নবাগত ইউএনও’র যোগদান উপলক্ষে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

editor ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ২৮ সেপ্টেম্বর-২০২০
টাঙ্গাইলের নাগরপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই- জাহানের যোগদান উপলক্ষে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা মিলনায়তনে এ পরিচিতি ও মতবিনিময় সভার আয়োজন করে ।
দিনব্যাপী অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপজেলার বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, ব্যবসায়ীবৃন্দ, সাংবাদিকবৃন্দ, উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ এবং কলেজ ও মাধ্যমিক পর্যায়ের অধ্যক্ষ ও শিক্ষকগণের সাথে সারাদিনব্যাপী কুশল বিনিময়ের মাধ্যমে নবাগত নির্বাহী কর্মকর্তা পরিচিত হন। এ সময় নবাগত ইউএনও মহোদয়কে উপজেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ফুলেল শুভেচ্ছা জানান।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার জি এম ফুয়াদের সঞ্চালনায় এ পরিচিতি ও মতবিনিময় সভায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে উপস্থিত সকলের সহযোগিতা নিয়ে সুন্দর নাগরপুর গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, নাগরপুরে বর্তমান সরকারের চলমান উন্নয়ন ধারা অব্যহত রাখতে হলে প্রশাসনকে উপজেলার প্রত্যেকটি শ্রেণীপেশার মানুষকে সহযোগিতা করতে হবে। সমাজের প্রতিটি মানুষ প্রশাসনকে তার নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করলেই কেবল সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে তোলা সম্ভব।
উল্লেখ্য, তিনি গত ২৪ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে টাঙ্গাইলের নাগরপুরে যোগদান করেন। পরে তিনি উপজেলায় স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজী সাহিত্যে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি ৩১ তম বিসিএস (প্রশাসন) ক্যাডার হিসেবে অর্ন্তভূক্ত হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন।

সম্প্রতি সংবাদ