ঘিওরে কৃষকদের মাঝে শাক ও সবজির বীজ বিতরন

editor ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু  স্টাফ রিপোর্টার:০১ অক্টোবর-২০২০,বৃহস্পতিবার।
মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে উপজেলা অডিটরিয়ামে আজ বৃহস্পতীবার সকালে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে কৃষি প্রণোদনা কর্মসূচি ২০২০-২১ এর আওতায় খরিপ-২ মৌসুমে বন্যা দুর্গত এলাকার ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বিভিন্ন ধরনের শাক ও শবজির বীজ বিতরনের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পরিচালক কৃষি সম্প্রসারন অধিদপ্তর (ঢাকা অঞ্চল) বিভুতি ভ’ষন সরকার, বিশেষ অতিথি ছিলেন উপ- পরিচালক কৃষি সম্প্রসারন অধিদপ্তর খামারবাড়ি, মোঃ শাহজাহান আলী বিশ^াস, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শেখ বিপুল হোসেন, প্রকল্প পরিচালক মোঃ রাজু আহম্মেদ প্রমুখ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, ইউপি সদস্য মোঃ নূরুল ইসলাম নূরু ।
উল্লেখ্য, উপজেলার প্রায় ২১শ’ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে লালশাক, ডাটা শাক,কলমি শাক,মুলা শাক,পালং শাক,মিষ্টি কুমড়া,করলা,বরবটি ও শিম গাছের বীজ বিনামূল্যে কৃষকদের মাঝে বিতরন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা দিলীপ কুমার সরকার।

সম্প্রতি সংবাদ