এম.সি কলেজে গৃহবধুকে ধর্ষণের বিচার দাবীতে টাঙ্গাইলে সার্ক মানবাধিকার এর মানববন্ধন

editor ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি ঃ০২ অক্টোবর-২০২০,শনিবার।
গত ২৫ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ এম.সি কলেজ’র ছাত্রাবাসে স্বামীর সামনে গৃহবধুকে গণধর্ষণ, খাগড়াছড়িতে প্রতিবন্ধী তরুণী ও টাঙ্গাইলের দেলদুয়ারে সিংহরাগীতে শিশু ধর্ষণের বিচার দ্রæত সময়ে বাস্তবায়ন করার দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় টাঙ্গাইল শহীদ মিনার এর সামনে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়। মানবন্ধনে বক্তারা বলেন, এই গণধর্ষণের ঘটনা বর্বরোচিত ও অমানসিক। ঘটনার সাথে জড়িত সকলকে দ্রæত সময়ে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। তারা আরো বলেন, মুক্তিযুদ্ধের মাধ্যমে একটি স্বাধীন সার্বভৌমত্ব দেশে সিলেটসহ বিভিন্ন স্থানে গণধর্ষণের মতো জঘন্য অপরাধ যাতে আর সংঘটিত না হয় সেজন্যে অপরাধের সাথে যুক্ত ও তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদের বিরুদ্ধে সরকার কঠোর ভাবে ব্যবস্থা নিবে বলে আমরা আশা করি।

এসময় উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অনীক রহমান বুলবুল, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য- শাহীন চাকলাদার, মোশাররফ হোসেন, নাসির উদ্দিন মিলন, ফারুক রহমান, আশরাফ খান, লায়লা আরজুমান্দ বানু, নূরুল ইসলাম লেবু, শিউলি আক্তার, আনিসুর রহমান, জাকির হোসেন, জাহিদ চৌধুরী ও আঃ ছাত্তার প্রমূখ।

সম্প্রতি সংবাদ