ব্রেকিং নিউজ

নাগরপুরে আন্তজেলার ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:০৪ অক্টোবর-২০২০,রবিবার।
টাঙ্গাইলের নাগরপুরে আন্তজেলার ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার মামুদ নগর ইউনিয়নের ভাতশালা বাজার থেকে ৪০ পিছ ইয়াবা ও নগদ ৩ হাজার টাকা সহ তাদের কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, কুড়িগ্রাম জেলার রৌমারি থানার বাটকামারী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে সাইফুল ইসলাম (২৬) ও পাখিউড়া গ্রামের আরছপ আলীর ছেলে মো. আ. রশিদ (৫০)।
পুলিশ সূত্রে জানা যায়, আন্তজেলার ২ মাদক ব্যবসায়ী ঢাকা শহর সহ বিভিন্ন উপজেলায় মাদক ব্যবসার নের্টওয়াক গড়ে তুলেছে। শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশের উপ-পরিদর্শক এস আই আলমগীরের নেতৃত্বে সঙ্গীয় এ এস আই মো. রাসেল মিয়া ও খন্দকার আনিছুজ্জামান কে সাথে নিয়ে উপজেলার মামুদ নগর ইউনিয়নের ভাতশালা বাজারে আমিনুর রহমানের মিষ্টির দোকানের ভিতর থেকে তাদের আটক করে। আটকৃতদের দেহ তল্লাশি করে ৪০ পিছ ইয়াবা ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করে তাদের কে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃতরা হচ্ছেন, কুড়িগ্রাম জেলার রৌমারি থানার বাটকামারী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে সাইফুল ইসলাম (২৬) ও পাখিউড়া গ্রামের আরছপ আলীর ছেলে মো. আ. রশিদ (৫০)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাগরপুর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩৬ (১) এর ১০ (ক) ধারায় মামলা রজু করা হয়। গ্রেফতারকৃতদের রোববার সকালে টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়।
এ ব্যপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ বলেন, থানা পুলিশের একটি দল গোপনে অভিযান চালিয়ে আন্তজেলার ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্প্রতি সংবাদ