ব্রেকিং নিউজ

দৌলতদিয়ায় ৩নং ওয়ার্ড উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হলেন আইয়ুব আলী খাঁন

editor ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন রাজবাড়ী প্রতিনিধি:০৪ অক্টোবর-২০২০,রবিবার।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মো. আইয়ুব আলী খাঁন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হয়েছেন। ৪ অক্টোবর রবিবার গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার সত্যতা নিশ্চিত করেছেন।
জানা যায়,স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা ২০২০ এর বিধি ১০(১) আনুসারে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠানের জন্য মনোয়ন পত্র আহবান করে নির্বাচনের তফসীল ঘোষনা করা হয়। নির্ধারিত দিনে ৪টি মনোয়ন পত্র জমা হয়। যাচাই বাছাই করে ৪ জন প্রাথী বৈধ হয়। গতকাল ৩ অক্টোবর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে ৩ জন প্রাথী মো. রফিক ব্যাপারী, মো.হারুন মোল্লা, খোকন শেখ প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।
গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ২১ অনুসারে অন্য কোন প্রার্থী না থাকায় মো. আইয়ুব আলী খাঁন বিনা প্রতিদ্ব›িদ্বতায় দৌলতদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন।
উল্লেখ্য,দৌলতদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য মো. রাশেদুল ইসলাম পান্নু মোল্লা গত ২০জুন তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। সেই দিন থেকে এই ওয়ার্ড টি শূন্য ছিলো।

সম্প্রতি সংবাদ