ব্রেকিং নিউজ

নাগরপুরে নাগরিক সেবা নিশ্চিতে এমপি’র মতবিনিমিয়

editor ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ০৫ অক্টোবর-২০২০,সোমবার।
টাঙ্গাইলের নাগরপুরে নাগরিক সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে এমপি মহোদয়ের সাথে সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার (৫ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। এ সময় তিনি বলেন, মানুষের মৌলিক চাহিদার যে ৫টি বিষয় আছে তা আমাদের নিশ্চিত করতে হবে। বিশেষ করে স্বাস্থ্য ও চিকিৎসা, কৃষি, রাস্তাঘাট সহ সকল প্রকার সেবা সমুহ মানুষের দোরগোড়ায় পৌছে দিতে হবে। এক দিকে করোনা অন্য দিকে দ্বিতীয় দফা বন্যা এ সকল প্রাকৃতিক দূর্যোগ আমাদের সর্তকতার সাথে মোকাবেলা করেতে হবে। বন্যার পানি কমার সাথে সাথে ক্ষতিগ্রস্থ রাস্তাঘাট মেরামত করে মানুষের চলাচলের উপযোগী করে গড়ে তুলতে হবে। এছাড়া উপজেলার প্রতিটি দপ্তরের সেবা নিশ্চিতে স্ব স্ব দপ্তরের কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন। এ সময় নাগরপুরে উন্নয়নের জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, কৃষি কর্মকর্তা আব্দুল মতিন বিশ্বাস, নির্বাহী প্রকৌশলী মো. মাহবুবর রহমান প্রমুখ। এ সময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ