ব্রেকিং নিউজ

গোয়ালন্দে মেয়ের সাথে ঝগড়া করে মায়ের আত্মহত্যা

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম,  গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি :০৫ অক্টোবর-২০২০,সোমবার।

রাজবাড়ীর গোয়ালন্দে মেয়ের সাথে ঝগড়া করে মালা বেগম (৪০) নামের এক মা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার ছোটভাকলা ইউনিয়নে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় কয়েকটি সূত্র বিষটি নিশ্চিত করেছে। মালা বেগম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মালী পাড়া গ্রামের শহীদ মিয়ার স্ত্রী।

প্রতিবেশীরা জানান, মালা বেগমের স্বামী শহীদ মিয়া দীর্ঘদিন ধরে সিলেটে থেকে কাজ করেন।কিন্তু তিনি বাড়িতে ঠিকমতো টাকা-পয়সা পাঠান না।যে কারনে স্বামী পরিত্যক্তা মেয়ে বন্যা (২২) এবং একমাত্র ছেলে বাঁধনকে (১২) নিয়ে মালা বেগম খুব কষ্টে দিনাতিপাত করেন।অভাবের সংসারে বন্যার সাথে তার মায়ের সংসারের খুঁটি-নাটি বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকে। এর আগেও মালা বেগম মেয়ের সাথে এমন ঝগড়ার কারনে মনের দুঃখে গলায় রশি নিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল। কিন্তু লোকজন দেখে ফেলায় সে যাত্রায় প্রাণে বেঁচে যায় মালা বেগম। রবিবার মা ও মেয়ের মধ্যে বিকালে রান্না করাকে কেন্দ্র করে তুমুল ঝগড়া হয়। এতে মালা বেগম প্রচন্ড মনোঃকষ্ট ও আবেগের বশবর্তী হয়ে নিজের ঘরেই গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, অভাব ও পারিবারিক কলহের কারনে মালা বেগম আত্মহত্যা করেছেন বলে জেনেছি। থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফন করা হয়।

 

সম্প্রতি সংবাদ