ব্রেকিং নিউজ

নাগরপুরে আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন ইউএনও সিফাত-ই-জাহানা

editor ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ০৭ অক্টোবর-২০২০,
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা গ্রাম হবে শহর, দেশের হতদরিদ্র কোন মানুষ আশ্রয়হীন থাকবে না। অসহায় ভূূমিহীন মানুষ যাদের ঘর বাড়ী নেই তাদেরকে এই প্রকল্প আওতায় এনে একটি করে ঘর দেওয়া হবে। আশ্রয়ন প্রকল্পের কাজ ইতিমধ্যে সম্পর্ণ হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে উদ্ধোধন করবেন। এর আগে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু আশ্রয়ন প্রকল্পের পরিদর্শন করেন এবং কাজের খোঁজ খবর নেন।
মঙ্গলবার বিকেলে উপজেলার দপ্তিয়র ইউনিয়নের সারুটিয়াগাজী গ্রামে এই আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন টাঙ্গাইলের নাগরপুর নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান। এসময় সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা প্রকৌশলী মো.মাহবুবুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, সমাজসেবা কর্মকর্তা সৌরভ তালুকদার, সমবায় কর্মকর্তা আবু জাফর সিদ্দিকী, বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.লুৎফর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিক, দপ্তিয়র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিক ও ভাদ্রার চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব, আনসার ও ভিডিপি প্রশিক্ষক জাহিদুর রহমান জাহিদ উপস্থিত ছিলেন।
নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান বলেন, ইতোমধ্যেই আশ্রয়ন কেন্দ্রটিতে ৫০টি পরিবার পুনর্বাসিত হয়েছে, তাদের কবুলিয়ত সম্পাদনের কাজ চলমান। আজকের পরিদর্শনে তাদের সুবিধা-অসুবিধা জানার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা ও সকল প্রকার সরকারি সহায়তার আশ্বাস দেয়া হয়। সারুটিয়াগাজী আশ্রয়ন প্রকল্পটি মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উদ্বোধনের অপেক্ষামান।