ব্রেকিং নিউজ

সরকার সকল ক্ষেত্রে উন্নয়ন ছড়িয়ে দিচ্ছে–জেলা প্রশাসক এস.এম ফেরদৌস

editor ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:০৭ অক্টোবর-২০২০,বুধবার।
মানিকগঞ্জের জেলা প্রশাসক এস.এম ফেরদৌস বলেছেন,বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে উঠিয়ে দিয়েছে। একটি দেশে বিদ্যুত ,রাস্তাঘাট,ব্রীজ-কালভাট, বড় বড় বিডিং তৈরী করলেই হবে না । সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন রাস্তাঘাট,ব্রীজ-কালভাট, বড় বড় বিডিং তৈরীর পাশাপাশি সকল ক্ষেত্রে উন্নয়ন ছড়িয়ে দিতে হবে। আজ সরকার রাস্তা তৈরী না করে এলজিএসপির টাকা দিয়ে দু:স্থ মেধাবী ছাত্র/ছাত্রীদের স্কুলে যাতায়াতের জন্য বাইসাইকেল দিচ্ছে। সকল ক্ষেত্রে মেধা বিকাশের জন্য জেনারেল লাইনে লেখাপড়ার পাশাপাশি টেকনিক্যাল,ইঞ্জিনিয়ারিং,মেকানিংসহ সকল বিষয়ে মেধার বিকাশ ঘটাতে হবে । সকল ক্ষেত্রে উন্নয়ন হলে বাংলাদেশ হবে সুখি,সমদ্ধিশালী উন্নত দেশ।

০৭ অক্টোবর বুধবার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় ৫১ জন মেধাবী দু:স্থ ছাত্র/ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মো:ইমরুল হাসান এর সভাপতিত্বে ও চকমিরপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় এ অনুষ্ঠানে মানিকগঞ্জের জেলা প্রশাসক এস.এম ফেরদৌস প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেছেন।
এছাড়া উপস্থিত ছিলেন,স্থানীয় সরকার বিভাগের ডিডিএলজি (উপসচিব) ফৌজিয়া খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ, স্থানীয় সরকার বিভাগের মিনজুরল হক, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান জাহানারা আক্তার প্রমুখ।######

সম্প্রতি সংবাদ