ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে শিশু ধর্ষনের অভিযোগ

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৭ অক্টোবর-২০২০,বুধবার।
মানিকগঞ্জে হরিরামপুর উপজেলায় চরাঞ্চলে ৫ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে । ধর্ষণের শিকার ওই শিশুটি মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বুধবার দুপুরে শিশুটির মেডিকেল পরীক্ষা হয়েছে।
শিশুটির নানী জানান, শনিবার ( ৩ অক্টোবর) শেখ জামির নামের (৪৫) এক প্রতিবেশী তার নাতিকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষন করে। শিশুটি বাড়িতে এসে কান্নাকাটি করে। কান্নাকাটির কারণ জিজ্ঞাসা করলে ধর্ষণের বিষয়টি জানাযায়।
এ বিষয়ে জামিরের বাবার কাছে বিচার দিলে তিনি বিচারের আশ্বাস দেন। কিন্তু ৩ দিনেও বিচার না পেয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালামকে জানালে তিনি পুলিশকে জানাতে ও হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন। পরে মঙ্গলবার ( ৬ অক্টেবর) দুপুরে শিশুটিকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালের ত্বত্ত¡াবধায়ক ডা:আরশ্বাদ উল্লাহ জানান, ধর্ষণের শিকার হওয়ার ওই শিশুটির ডাক্তারী পরীক্ষা বুধবার দুপুরে সম্পূর্ন হয়েছে। এখন শিশুটি আগের চেয়ে ভালো আছে।
এ বিষয়ে পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, শিশু ধর্ষণের ঘটনা বুধবার সকালে জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতালে গিয়ে ওই শিশুটির সুচিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষনের সত্যতা মিলেছে। এব্যাপারের শিশুটির পিতা বাদী হয়েছে একটি মামলা করেছেন। আসামীকে গ্রেপ্তারের সবধরণের চেস্টা চলছে।

সম্প্রতি সংবাদ