পাংশা-কালুখালী শিক্ষা কল্যাণ ট্রাস্টের শিক্ষা সফর অনুষ্ঠিত

editor ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :০৭ অক্টোব্র-২০২০,বুধবার।

রাজবাড়ী জেলার পাংশা ও কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্ট বুধবার ৭ অক্টোবর আনন্দঘন পরিবেশে নৌভ্রমণ, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শিক্ষা সফর-২০২০ উদযাপন করেছে। পদ্মা নদীর পাংশার হাবাসপুর ঘাট থেকে নৌকাযোগে পাবনা পর্যন্ত চলে নৌভ্রমণ। নৌকাতেই চলে বিনোদনমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ।
পাংশা-কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্টের সভাপতি ও আখরজানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুন্নাহার চৌধুরী, অবসরপ্রাপ্ত রাজবাড়ী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, কালুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস, পাংশা উপজেলা একাডেমিক সুপারভাইজার তৃপ্তি রানী মন্ডল, শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাবেক সভাপতি মোঃ রেজাউল আলম ও কে.এম নজরুল ইসলাম, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক ও উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম। নৌভ্রমণযাত্রায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা মোঃ ইয়াসির আরাফাত।
বুধবার সকাল ১০টায় শুরু হয়ে নৌভ্রমণসহ শিক্ষা সফর কেন্দ্রিক কর্মসূচী চলে সন্ধা পর্যন্ত। অতিথিবৃন্দ নৌভ্রমণের মধ্য দিয়ে শিক্ষা সফর কার্যক্রম আয়োজনের জন্য শিক্ষা কল্যাণ ট্রাস্টের নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাংশা ও কালুখালী উপজেলার বিভিন্ন হাইস্কুলের প্রধান ও শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাথে সংশ্লিষ্ট শিক্ষকবৃন্দ নৌভ্রমণ ও শিক্ষা সফর কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

সম্প্রতি সংবাদ