মানিকগঞ্জে শিশু ধর্ষণের মামলায় প্রধান আসামীর আদালতের কাছে দায় স্বীকার করে স্বীকারোক্তি

editor ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ০৮ অক্টোবর -২০২০,বৃহস্পতিবার।
মানিকগঞ্জে হরিরামপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণ মামলার প্রধান আসামী শেখ জামির হোসেন (৪৫) কে বুধবার রাতে ফরিদপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী দুই আসামী জামির হোসেনের মা জয়গুন বেগম ও ভাই শেখ কামাল হোসেনকে রাতেই হরিরামপুর থেকে গ্রেপ্তার করা হয়। আসামীদের বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে উপস্থাপন করা হয়। প্রধান আসামী জামির হোসেন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ধর্ষণের দায় স্বীকার করেছেন।
হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মুঈদ চৌধুরী জানান, গত ৩ অক্টোবর সকালে হরিরামপুর উপজেলার চরাঞ্চলের ৫ বছরের এক শিশুকে প্রতিবেশী জামির হোসেন ধর্ষণ করে। বর্তমানে ওই শিশুটি মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।
এব্যাপারের শিশুটির পিতা বাদী হয়ে বুধবার ৪ জনের নামে হরিরামপুর থানায় মামলা করেছেন। এরা হচ্ছেন অভিযুক্ত ধর্ষক শেখ জামির হোসেন (৪৫), তার বাবা শেখ ছামিদ হোসেন, মা জয়গুন বেগম ও ভাই শেখ কামাল হোসেন। এদের মধ্যে প্রধান আসামী জামির হোসেন ছাড়া বাকী ৩জন ধর্ষণের পর শিশুটির পরিবারকে থানায় আসতে বাঁধা দেওয়া ও শিশুর চিকিৎসা বিলম্ব করায় আসামী হয়েছেন।
৪ জন আসামীর মধ্যে প্রধান আসামীসহ ৩জনকে বৃহস্পতিবার মানিকগঞ্জ সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ০৪ এর বিচারক পারভেজ আহম্মেদ এর আদালতে উপস্থিত করা হয়। প্রধান আসামী জামির হোসেন আদালতের কাছে ১৬৪ ধারায় ধর্ষণের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। বিচারক প্রধান আসামীসহ বাকী দুইজনকেও জেল হাজতে প্রেরন করার নির্দেশ দিয়েছেন।

সম্প্রতি সংবাদ