ব্রেকিং নিউজ

গোয়ালন্দে ধর্ষক ও ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

editor ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি :০৮ অক্টোবর-২০২০,বৃহস্পতিবার

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বরোচিত নারী নির্যাতন এবং সাম্প্রতিক সময়ে বিভিন্ন গণধর্ষণ, ধর্ষণ ও নারী নির্যাতন নিপীড়নের প্রতিবাদে রাজবাড়ীর গোয়ালন্দে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। “আমরা ছাত্র” ব্যানারে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজের সামনে, বাজার সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ঢাবি শিক্ষার্থী মোহাম্মাদ মনন এর সভাপতিত্বে বৃষ্পতিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টা থেকে ১১টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচিতে দলমত নির্বিশেষে ধর্ষণ ও নিপীড়ন বিরোধী মানববন্ধন শেষে বিক্ষোভ করে। “আমরা ছাত্র” সাথে সংহতি প্রকাশ করে মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করেন গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান, শিক্ষার্থী মনোর আহম্মেদ। কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, আজাদ, আনিছুর রহমান, উদ্যোক্তা মোহাম্মাদ মনন, আবির, রিবি, রাশেদুল ইসলাম অপু, রাতুল সেক, কৌশিক মল্লিক সহ প্রমূখ। এসময় কলেজের শতাধিক শিক্ষার্থীদের সাথে স্থানীয় অনেকেই অংশ গ্রহণ করেন। শিক্ষার্থীরা বলেন, মা তোমার ভয় নাই, বোন তোমার ভয় নাই, ভাই তোমার মরে নাই এই ¯েøাগানে সবাই সারা দেশের হত্যা, নিপীড়নসহ সংশ্লিষ্ট সকল কে ফাসির দাবি জানান।

কলেজের সামনে বাজার সড়কে মানববন্ধন শেষে বিক্ষোভ করে শিক্ষার্থীরা অবিলম্বে সারাদেশে এ ধরনের ঘৃনিত কাজের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়। শিক্ষার্থীরা তাদের দাবীর সাথে সংহতি প্রকাশ করে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।