ব্রেকিং নিউজ

নাগরপুরে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় ৮ দোকানীকে জরিমানা

editor ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ০৮ অক্টোবর-২০২০,বৃহস্পতিবার।
টাঙ্গাইলের নাগরপুরের সলিমাবাদ ইউনিয়নের তেবারিয়া বাজারে বিভিন্ন ঔষধের দোকানে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয় ও প্রয়োগ বন্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর ও টাঙ্গাইল ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারি পরিচালক মোছা: নার্গীস আক্তার।
বৃহস্পতিবার দুপুরে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের উদ্দেশ্যে রাখার দায়ে ঔষধ আইনের ১৯৪০ এর ১৮ ধারায় ৮টি ফার্মেসীর মালিক কে দশ হাজার ৫শ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। এ সময় বাজারে মোবাইল কোর্টের কার্যক্রম দেখে দ্রæত অন্যান্য ঔষধ বিক্রেতারা দোকান বন্ধ করে পালিয়ে যায়।
নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর উপস্থিত দোকানী ও জন সাধারনের উদ্দেশ্যে বলেন, আপনারা সচেতন হয়ে সততার সাথে আপনাদের ব্যাবসা পরিচালনা করুন এবং ভোক্তাদের অধিকার রক্ষা করুন। মেয়াদোত্তীর্ণ ঔষধ দোকানে না রেখে তা যথাযথ ভাবে ধ্বংস করুন। পরে জব্দকৃত মেয়াদহীন ঔষধ তেবারিয়া মাঠে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এ সময় নাগরপুর থানার এএসআই মো. জহিরুল আলম, ঔষধ প্রশাসন টাঙ্গাইল ও উপজেলা ভূমি অফিসের স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ