ব্রেকিং নিউজ

ফাঁসির দাবিতে ধর্ষণ বিরোধী মানববন্ধন করেছে রায়পুরা উপজেলার বিভিন্ন সংগঠন

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

সালেক আহ্মেদ পলাশ, নরসিংদী প্রতিনিধি:০৮ অক্টোবর-২০২০,বৃহস্পতিবার।
“ধর্ষন মুক্ত সমাজ চাই , নিরাপদ জীবন চাই’’ স্লোগানকে সামনে রেখে সারাদেশে ঘটে যাওয়া নারী নির্যাতন ও ধর্ষণ বন্ধে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে ধর্ষণ বিরোধী মানববন্ধন করেছে রায়পুরা উপজেলার বিভিন্ন সংগঠন ।
বৃহস্পতিবার সকালে রায়পুরা প্রেসক্লাবের সামনে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোশিয়েশন অব রায়পুরা (ডুসার) এর আয়োজনে মানববন্ধনে যোগ দেন বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ব্লাড ডোনারস ফাউন্ডেশন এবং পলাশতলি ইউনিয়ন সমাজ কল্যান ঐক্য পরিষদ ।
মানববন্ধনে ধর্ষকদের বিরুদ্ধে চার দফা বিচার দাবি উপস্থাপন করেন সংগঠনের নেতৃবৃন্দ সেগুলো হলোঃ ১. যতদ্রুত সম্ভব ধর্ষণ আইনের সংশোধন করে সকল ধর্ষণ ও হত্যা কান্ডের বিচার দ্রুত শেষ করে আসামীদের মৃত্যুদন্ড কার্যকর করা ২. একমাসের মধ্যে ধর্ষনের বিচার সম্পন্ন করা ( উচ্চ আদালতে আলাদা ব্যাঞ্চ স্থাপন করা ) ৩. প্রতিটি স্কুল কলেজ মাদ্রাসা এমনকি এলাকাতেও ইভটিজিং ও নারী নির্যাতন ও ধর্ষণ ঠেকাতে সামাজিক টিম গঠন করা ৪. পাশাপাশি রাস্তাঘাটে ইভটিজিং বন্ধে কঠোর পদক্ষেপ নেওয়া।
এসমসয় উপস্থিত ছিলেন ডুসার সভাপতি সগির আহমেদ, সেক্রেটারী শাহিন আহমেদ, সহ-সভাপতি সূচনা ইসলাম,ঝিলিক সাহা,বৃষ্টি,রবিউল্লাহ এবং সাবেক সভাপতি সাইফুল ইসলাম, মতিউর রহমান ব্লাড ডোর্নাস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা শফিকুল ইসলাম শফিক, চীফ এডমিন এম.এ কাউসার, পলাশতলি ইউনিয়ন সমাজ কল্যান ঐক্য পরিষদের সভাপতি মোস্তাফিজুর রহমান খান, এডমিন রিপন আহমেদ এবং কবি শামসুর রহমান ব্লাড ডোর্নাস ফাউন্ডেশন প্রতিনিধি শামীম আহমেদ প্রমূখ। পরে সংগঠনগুলো রায়পুরা উপজেলার বিভিন্ন পথ প্রদক্ষীন করে উপজেলা চত্বরে গিয়ে র‌্যালী সমাপ্ত করে ।

সম্প্রতি সংবাদ