ব্রেকিং নিউজ

তিন শিশুকে ধর্ষণের অভিযোগে বাড়িওয়ালা আটক

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

আশুলিয়া প্রতিনিধি, :: ০৯ অক্টোবর ২০২০,

তিন শিশুকে ধর্ষণের অভিযোগে সাভারেরর আশুলিয়ায় এক বাড়ির মালিককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে ওই ব্যক্তিকে আটক করা হয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক জয়ন্ত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ব্যক্তির নাম হেলাল উদ্দিন শেখ (৫৭)। তিনি আশুলিয়ার তৈয়বপুরে নিজ বাড়িতে বাস করতেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামে। তিনি আশুলিয়ায় বাড়ি করে বসবাস করছেন।

ওই তিন শিশু পরিবারের সাথে তার বাড়িতে ভাড়া থাকত। ধর্ষণের শিকার তিন শিশুর দুজন যমজ বোন।

আশুলিয়া থানা পুলিশ জানায়, যমজ দুই বোনের বাবা ও মা আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। তারা হেলাল উদ্দিনের বাসায় ভাড়া থাকতেন। গত মঙ্গলবার বাবা ও মা কর্মস্থলে যাওয়ার পর যমজ দুই বোন বাসায় ছিল। দুপুরে বাড়িওয়ালা হেলাল উদ্দিন ওই যমজ দুই বোন ও তাদের প্রতিবেশী এক শিশুকে তার কক্ষে ডেকে নিয়ে যায়। সেখানে তাদের ধর্ষণ করে। রাতে কর্মস্থল থেকে অভিভাবকরা বাসায় ফেরার পর শিশুরা ধর্ষণের কথা জানায়।

ঘটনা জানাজানি হলে হেলাল উদ্দিন ধামাচাপা দেয়ার চেষ্টা করে। বৃহস্পতিবার রাতে এলাকার কোনো এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানায়। পরে হেলাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক জয়ন্ত কুমার সাহা জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ওই মামলায় হেলালকে গ্রেপ্তার দেখানো হবে। আজই তাকে আদালতে তোলা হবে।

সম্প্রতি সংবাদ