ব্রেকিং নিউজ

 ধর্ষণসহ সকল ক্ষেত্রে দুর্নীতিবাজদের বিচারের দাবীতে মানিকগঞ্জে জাতীয় যুবজোটের মানববন্ধন

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:১০ অক্টোবর-২০২০,শনিবার।

ধর্ষণসহ সকল ক্ষেত্রে দুর্নীতিবাজ ও রাষ্ট্রীয় লুটেরাদের গ্রেফতার এবং বিচারের দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন করেছেন জাতীয় যুবজোট। শনিবার দুপুরে মানিকগঞ্জ জেলা শহরের জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধনে অংশ নেন জাসদ এবং এর সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।

জাতীয় যুবজোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং জেলা শাখার সাধারণ সম্পাদক সোলায়মান খানের সঞ্চলনায় মানবন্ধনে বক্তব্য রাখেন জাসদ জেলা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসেন খান, সাধারণ সম্পাদক আসলাম খান বাবু, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন লিটন, মানিকগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইকবাল খান, জাতীয় যুবজোট জেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম কহিনুর প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমানে দেশে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি সরকারে অধিষ্ঠিত। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। কিন্তু, কিছু ব্যক্তি এবং একটি গোষ্ঠী সরকারের অর্জনকে ধ্বংস করে দিচ্ছে। ক্ষমতাসীন এই দুর্নীতিবাজদের সাঙ্গপাঙ্গরাই ধর্ষণ, দুনীতিৃসহ নানা অপকর্ম করে যাচ্ছে। জনগণ তাদের হাতে জিম্মি হয়ে পড়েছে। সারদেশেই এইধরণের দুর্নীতিবাজ রয়েছে। তাদের তালিকা তৈরী করে দ্রæত আইনের আওতায় আনতে হবে।

সম্প্রতি সংবাদ