ব্রেকিং নিউজ

সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৬ টি পরিবারকে সহায়তা প্রদান

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ১০ অক্টোবর-২০২০
নীলফামারীর সৈয়দপুর উপজেলার পল্লীতে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৬ টি পরিবারের মাঝে জেলা প্রশাসক ও উপজেলা চেয়ারম্যান ত্রাণ সহায়তা প্রদান করেছেন।
১০ অক্টোবর শনিবার সকালে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলি হিন্দুপাড়ায় আগুনে পোড়া যাওয়া বাড়ি পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী। এসময় তিনি প্রতিটি পরিবারকে ৭ কেজি চাল ও ১ কেজি করে ডাল ত্রাণ সহায়তা তুলে দেন।
তার সাথে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাসিম আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রমিজ আলম, বোতলাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আল হেলাল চৌধুরী ও ৭নং ওয়ার্ড মেম্বার মোহাম্মাদ আলী।
নীলফামারী জেলা প্রশাসক ক্ষতিগ্রস্তদের পূনর্বাসনের জন্য ঘর করে দিতে টিন ও কর্মসহায়তা স্বরুপ আর্থিক সহায়তার আশ্বাস দেন।
এদিকে গত ৯ অক্টোবর শুক্রবার বিকালে অগ্নিকান্ডের ঘটনাস্থলে উপস্থিত হয়ে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন ক্ষতিগ্রস্ত ১৬ টি পরিবারের প্রত্যেক কে ১টি করে শাড়ি, লুঙ্গি, শার্ট ও পরিবার প্রতি ৩ টি করে কম্বল এবং ৫ কেজি চাল, তেল, আটা, আলু, নগদ ১ হাজার টাকা ও শুকনা খাবার প্রদান করেন। এসময় তার সাথে ছিলেন বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান সরকার জুন।
উল্লেখ্য, গত ৮ অক্টোবর বৃহস্পতিবার দিবাগত রাত ৯ টার দিকে উত্তর সোনাখুলি হিন্দুপাড়ায়  বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে নিমিষেই ১৬ টি পরিবারের ১৬ টি ঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছে।

সম্প্রতি সংবাদ