ব্রেকিং নিউজ

গোয়ালন্দে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রাজবাড়ী প্রতিনিধি: : ১০ অক্টোবর ২০২০, শনিবার।
রাজবাড়ীর গোয়ালন্দে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাব্বির শেখ (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, মামলার পর অভিযুক্ত সাব্বিরকে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে রাজবাড়ী সিভিল সার্জন অফিসে এবং গ্রেপ্তার সাব্বির শেখকে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় শনিবার গোয়ালন্দ ঘাট থানায় ওই ছাত্রীর মায়ের করা মামলার পর তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাব্বির শেখ গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের স্বরূপারচক গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, সরুপারচক গ্রামের পাশাপাশি বাড়ি হওয়ায় সাব্বির ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ২৪ সেপ্টেম্বর মেয়েটির মা তার বড় মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে যান। ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই স্কুলছাত্রী বাড়িতে একা থাকায় সাব্বির তার সঙ্গে দেখা করতে তার ঘরে যায়। এক পর্যায়ে সেখানে মেয়েটিকে ধর্ষণ করে।

নির্যাতিত মেয়েটি কান্নাকাটি করলে স্থানীয়রা এগিয়ে আসেন এবং অভিযুক্ত সাব্বির সেখান থেকে পালিয়ে যায়। পরবর্তীতে ওই স্কুলছাত্রীর মা বিভিন্নভাবে বিষয়টি তার মেয়ের কাছে জানতে চাইলেও সে লোকলজ্জার ভয়ে কিছু জানায়নি। এক পর্যায়ে মেয়েটি তার ভগ্নিপতির কাছে ঘটনা খুলে বলে। এরই পরিপ্রেক্ষিতে শনিবার গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেন স্কুলছাত্রীর মা।

সম্প্রতি সংবাদ