ব্রেকিং নিউজ

আশুলিয়ায় পাওনা টাকা আনতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

editor ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি :১০ অক্টোবর ২০২০,

আশুলিয়ার রুস্তমপুর এলাকায় পাওনা টাকা আনতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় ৫ বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

তাদের শনিবার দুপুরে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে আশুলিয়ার রুস্তমপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- রাজশাহী জেলার রাজাপাড়া থানার শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সাইফুল ইসলাম, আশুলিয়ার রুস্তমপুর এলাকার কৃষ্ণসাহার ছেলে পাপ্পু সাহা, একই এলাকার মনোরঞ্জন সাহার ছেলে মিলন, সনাতন সাহার ছেলে জ্যোতির্ময় সাহা ও অদম সরকারের ছেলে অন্তর আলী।

পুলিশ জানায়, পূর্বপরিচিত হওয়ায় গত ২৪ সেপ্টেম্বর মিরপুর থেকে ভুক্তভোগী তরুণীকে পাওনা টাকা দেয়ার জন্য আশুলিয়ার রুস্তমপুর এলাকায় ডেকে আনে সাইফুল ইসলাম। পরে সেই এলাকার একটি নির্জন স্থানে নিয়ে সাইফুল ইসলাম ও তার সাত বন্ধু মিলে ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় ভুক্তভোগী প্রথমে রাজধানীর দারুসসালাম থানায় অভিযোগ করেন। ঘটনাস্থল আশুলিয়ায় হওয়ায় সেখানে মামলা না নেয়ায় পরে বৃহস্পতিবার সন্ধ্যায় আশুলিয়া থানায় গণধর্ষণের অভিযোগ করেন ওই ভুক্তভোগী। অভিযোগের ভিত্তিতে আশুলিয়া থানা পুলিশ ওই রাতে অভিযান চালিয়ে পাঁচ ধর্ষককে গ্রেফতার করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল ইসলাম জানান, আসামিদের ৭ দিনের রি