দৌলতদিয়া পুড়াভিটায় মাদক সেবনের দায়ে তিন নারী সহ চারজনের কারাদন্ড

editor ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:১১ অক্টোবর-২০২০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পুড়াভিটা এলাকায় থেকে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রয়ন অধিদপ্তর রবিবার ১১অক্টোবর সকাল দশ ঘটিকায় অভিযান চালিয়ে চার মাদক সেবন কারীকে আটক করে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভুমি)ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.রফিকুল ইসলাম এর কার্যালয়ে হাজির করলে সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন জন কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। অপর মাদক সেবন কারীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
৩ মাস করে দন্ডপ্রাপ্তরা হলেন দৌলতদিয়া পুড়াভিটা এলাকার আবু কালামের স্ত্রী মোছা. সেলিনা আক্তার(৩৭) একই এলাকার মো. দুলাল মোল্লার স্ত্রী মোছা. কাজলি বেগম( ৪০) ,গোয়ালন্দ পৌর দেওয়ান পাড়া এলাকার মো. রজব আলী শেখের ছেলে মো. সেলিম শেখ (২৪), ৬ মাসের দন্ডপ্রাপ্ত হলেন দৌলতদিয়া সামছু মাষ্টার পাড়া এলাকার মো. লাল মিয়া খানের স্ত্রী মোছা হেলেনা বেগম (৩৪) তার নিকট থেকে ৩ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য দেশের বৃহত্তম যৌনপল্লীর পাশে দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় প্রতিনিয়ত মাদকের ছড়াছড়ি। পোড়াভিটা এলাকা মাদক কেনাবেচার হাট হিসাবে পরিচিত।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ন অধিদপ্তরের ইন্সেপেক্টর তপন কান্তি সরমা বলেন, দৌলতদিয়া যৌন পল্লীর পাশে পুড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে চার মাদক সেবন কারীকে মাদক সেবনরত অবস্থায় হাতে নাতে আটক করে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্টেটের আদালতে হাজির করলে মাদক সেবন কারীরা দোষ স্বীকার করলে নির্বাহী আদালত তিন জন কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড অপর একজন কে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।

সম্প্রতি সংবাদ