টাঙ্গাইলে ট্রাকসহ ভেঙে পড়ল বেইলি ব্রিজ, চরম দুর্ভোগে এলাকার মানুষ

editor ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি ঃ১২ অক্টোবর-২০২০,সোমবার।

বাসাইল-টাঙ্গাইল সড়কের নাকাছিমে বালু ভর্তি একটি ড্রাম ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে নদীতে পড়ে গেছে। এ ঘটনায় চালক বের হতে পারলেও তার সহকারী ট্রাকটির ভেতরে আটকা পড়ে যায়।

রবিবার রাত পৌনে ১১টার দিকে বাসাইল উপজেলার লাঙ্গুলিয়া নদীর নাকাছিমে এ ঘটনা ঘটে।
বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ এ তথ্যটি নিশ্চিত করেছেন। ওসি বলেন, ‘বালু ভর্তি একটি ড্রাম ট্রাক টাঙ্গাইল থেকে বাসাইলের দিকে যাচ্ছিল। লাঙ্গুলিয়া নদীর নাকাছিমে বেইলি ব্রিজের ওপর ট্রাকটি উঠলে ব্রিজটির একাংশ দেবে যায়। এ ঘটনায় ট্রাকটি ব্রিজে আটকে গিয়ে একাংশ নদীতে পড়ে যায়। ট্রাকের চালক নামতে পারলেও তার সহকারী ট্রাকের ভেতরে আটকা পড়ে যায়। পরে তাকে উদ্ধারে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করে। এক পর্যায়ে তাকে জীবিতো অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর থেকে ওই সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।’

স্থানীয়রা জানান, গুরুত্বপূর্ণ সড়কের বেইলি ব্রিজটি ভেঙে যাওয়ায় বাসাইল ও সখীপুর উপজেলার অসংখ্য মানুষের টাঙ্গাইল সদরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। টাঙ্গাইল পৌঁছাতে একটি বিকল্প সড়ক থাকলেও গত ১ অক্টোবর সেটিরও একটি ব্রিজ ভেঙে যায়। ফলে চরম দুর্ভোগে পড়েছে এসব এলাকার মানুষ।

সম্প্রতি সংবাদ