টেকনাফে বিদেশী অস্ত্রসহ ৫ ডাকাত আটক

editor ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মুহাম্মদ জুবাইর,  টেকনাফ (কক্সবাজার)প্রতিনিধি:১২ অক্টোবর-২০২০
কক্সবাজার টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা হ্নীলায় অভিযান চালিয়ে স্বশস্ত্র অবস্থায় মাদকের চালান খালাস করে ফেরার পথে রোহিঙ্গা জকির ডাকাতের ৫জন সহযোগীদেরকে ইয়াবা ও অস্ত্র নিয়ে আটক করেছে।
সুত্র জানায়, ১২ অক্টোবর ভোর রাতের দিকে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল মাদকের চালান বহনের সংবাদ পেয়ে টেকনাফস্থ হ্নীলা জাদিমোরা ওমরখালের উত্তর-পশ্চিম পাশে অবস্থান নেয়। এসময় স্বশস্ত্র মাদক কারবারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে হ্নীলা ঊলুচামরী স্কুল পাড়ার মৃত কালা মিয়ার পুত্র শাহ জালাল ওরফে লাশ জালাল (১৯), রঙ্গিখালী পূর্ব পাড়ার মৃত নবী হোছনের পুত্র মোঃ খায়ের (১৯), সহযোগী গাজী পাড়ার সাবের আহমদের পুত্র নুরুল আফসার (২২), উলুচামরীর নুরুল ইসলামের পুত্র হেলাল উদ্দিন (২৩) এবং আব্দুল হাকিমের পুত্র মোঃ হেলাল উদ্দিন (২৬) কে আটক করে। উপস্থিত স্বাক্ষীদের সামনে তাদের দেহ তল্লাশী করে ২টি বিদেশী পিস্তল, ৮ রাউন্ড গুলি এবং ৪০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
ধৃত জালাল এলাকায় লাশ জালাল হিসেবে পরিচিত এবং কুখ্যাত রোহিঙ্গা জকির ডাকাতের অন্যতম সদস্যরা। তারা দীর্ঘদিন ধরে স্বশস্ত্র অবস্থায় সিন্ডিকেটের মাধ্যমে এই অপকর্ম চালিয়ে আসছে এবং এলাকায় ইয়াবার ভেন্ডার হিসেবে সুপরিচিত।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়েরের পর জব্দকৃত অস্ত্র,বুলেট ও ইয়াবাসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন

সম্প্রতি সংবাদ