ব্রেকিং নিউজ

বদলগাছীতে জাগো বাংলাদেশ এর ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

editor ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি ঃ১৩ অক্টোবর-২০২০

নওগাঁর বদলগাছীতে জাগো বাংলাদেশ এর ব্যানারে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সহযোগিতায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে (ইভাওসি, ইয়ুথ ও পল্লীসমাজ) উপজেলা কমিটির আয়োজনে বদলগাছী সহ দেশ ব্যাপী প্রতিবাদ ও দোষীদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন শ্রেনী পেশার নারী-পুরুষ ব্যানার, ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশ গ্রহন করে।
বদলগাছী চৌরাস্তার মোড় থানা রোডে ১৩ সেপ্টম্বর মঙ্গলবার সকাল ১০টায় ইভাওসি উপজেলা কমিটির সভাপতি মোঃ মনিরুজ্জামান এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার কল্পনা, ব্র্যাক নওগাঁ জেলা সমন্বয়কারী স্বপন কুমার মিস্ত্রী, এসডিএম সিইপি মোঃ ইলিয়াস সরকার, পিএস নেএী স্বপ্নাা বেগম, মুক্তিযোদ্ধা তমিজউদ্দিন, ইয়ুথ কমিটির সাধারণ সম্পাদক পারবেজ আহম্মেদ, বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক শ্রী বিভাষ অধিকারী, সাংবাদিক আবুজার গিফারী, ব্র্যাক বদলগাছী পিও সিইপি মোঃ মোমিনুল ইসলাম প্রমূখ।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু তাহির ও থানা অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহম্মেদ বরাবর স্মারক লিপি প্রদান করেন।