ব্রেকিং নিউজ

ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগেশারদীয় দুর্গাপূজা পালনের প্রস্তুতি মুলক সভা

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ষ্টাফ রিপোর্টার:১৩ অক্টোবর-২০২০
মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ মঙ্গলবার বিকালে আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্নভাবে পালনের লক্ষ্যে আলোচনা সভা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, থানা তদন্ত কর্মকর্তা মোঃ মোহাব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, পূজা উৎযাপন পরিষদের সাবেক সভাপতি অধ্যাপক (অবঃ) বাবু অজয় কুমার রায়, ঘিওর পূজা উৎযাপন পরিষদের সভাপতি লিটন কুমার আইস, সাধারন সম্পাদক বিজন কুমার সরকার, পয়লা ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ হারুন অর রশীদ, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু প্রমুখ। বিভিন্ন মন্দিরের সভাপতি সম্পাদক সহ প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও শুশিল সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উপজেলা পুজা উৎযাপন পরিষদের সভাপতি লিটন কুমার আইচ জানান, প্রতি বছর শারদীয় দুর্গাপূজাতে আমরা সবাই একসাথে মিলেমিশে আনন্দ উপভোগ করি। আশাকরি ২৬ দফা মেনে এবারও এলাকার সকল সম্প্রদায়ের লোকজন শারদীয় দুর্গাপূজাতে এক সাথে আনন্দ উপভোগ করবে। ইতোমধ্যে পূজা উৎযাপন পরিষদের উদ্যোগে সুষ্ট ও সুন্দর পরিবেশে পূজা পালনের জন্য ৭টি ইউনিয়নের পৃথক পৃথক সভা করা হয়েছে।

উল্লেখ্য,আগামী ২২ অক্টেবর থেকে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শ^ারদীয় দুর্গাপূজা শুরু হবে। দেবীদুর্গা এবার দোলায় আগমন এবং গজে গমন করবে। শরতের এ ঋতুতে বিলে ঝিলে লাল শাপলা আর পদ্ম ফুটে। দেবীদুর্গার শান্তির আগমনি বার্তায় এখন থেকে ভক্তরা মাহেন্দ্রক্ষনের প্রতিক্ষায় প্রহর গুনছে।

 

সম্প্রতি সংবাদ