ব্রেকিং নিউজ

সৈয়দপুরে আগুনে পোড়া ১৬ পরিবারকে উপজেলা পরিষদের পক্ষ থেকে টিন ও টাকা প্রদান 

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ১৩ অক্টোবর-২০২০
নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলি কাচারীবাজার বালাকান্ত হিন্দুপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৬ টি পরিবারকে পূনর্বাসনের জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে টিন ও নগদ টাকা প্রদান করা হয়েছে। ১৩ অক্টোবর মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে সর্বস্ব হারানো পরিবারগুলোর হাতে ২ বাণ্ডিল করে টিন তুলে দেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা নির্বাচন অফিসার মোঃ রবিউল আলম প্রমুখ।
উপজেলা চেয়ারম্যান জানান, অগ্নিকান্ডের ঘটনার পরদিনই উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রতিটি পরিবারে একটি করে শাড়ী, লুঙ্গি ও শার্ট, ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ হাজার করে টাকা দেয়া হয়েছে। আজ অসহায় পরিবারগুলোর মাথা গোজার ঠাই তৈরীর জন্য ৯ ফিট সাইজের ২ বাণ্ডিল করে টিন দেয়া হলো। এ মূহুর্তে বরাদ্দ নেই, তবে আসামাত্রই ঘর নির্মাণ খরচ বাবদ ৬ হাজার করে টাকা দেয়া হবে।
উল্লেখ্য, গত ৮ অক্টোবর বৃহস্পতিবার দিবাগত রাত ৯ টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগলে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই ১৬ টি পরিবারের সর্বস্ব আগুনের লেলিহান শিখায় পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। ইতোপূর্বে জেলা প্রশাসক,  উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের পক্ষ থেকে ত্রাণ দেয়া হয়েছে। (ছবি আছে)

সম্প্রতি সংবাদ