পাংশার মাছপাড়া ইউপিতে খাদ্য বান্ধব কর্মসূচির অক্টোবর মাসের চাল বিতরণ শুরু

editor ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী প্রতিনিধি :১৪ অক্টোবর-২০২০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউপিতে খাদ্য অধিদপ্তর পরিচালিত খাদ্য বান্ধব কর্মসূচির সেপ্টেম্বর-নভেম্বর-২০২০ প্রান্তিকের আওতায় সরকার নির্ধারিত মূল্যে খাদ্য বান্ধব কার্ডধারীদের মাঝে অক্টোবর মাসের চাল বিতরণ শুরু হয়েছে। মঙ্গলবার ১৩ অক্টোবর সকাল ১০ টা থেকে মাছপাড়া পশ্চিম বাজারে ডিলার তপন কুমার দাস, মাছপাড়া পূর্ব বাজারে ডিলার লিটন কুমার মিত্র ও কালীনগর বাজারে ডিলার আবুল কাশেম মন্ডলের খাদ্য শস্য বিতরণ কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে চাল বিতরণ করা হয়।
জানা যায়, মাছপাড়া পশ্চিম বাজারে ডিলার তপন কুমার দাস, মাছপাড়া পূর্ব বাজারে ডিলার লিটন কুমার মিত্র ও কালীনগর বাজারে ডিলার আবুল কাশেম মন্ডলের খাদ্য শস্য বিতরণ কেন্দ্রে তদারকী কর্মকর্তা হিসেবে সহকারী ইউনিয়ন ভ‚মি কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপসহকারী কৃষি কর্মকর্তা আব্দুল গাফ্ফার ও সুনীল কুমার দাস উপস্থিত ছিলেন।
মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) তালিকাভুক্ত সুবিধাভোগীদের মাঝে সরকারী নিয়মমত খাদ্য বান্ধব কর্মসূচী বাস্তবায়নে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।
প্রসঙ্গত ঃ মাছপাড়া পশ্চিম বাজারে ডিলার তপন কুমার দাসের অধীনে ৫৯০, মাছপাড়া পূর্ব বাজারে ডিলার লিটন কুমার মিত্রের অধীনে ৫৮৯ ও কালীনগর বাজারে ডিলার আবুল কাশেম মন্ডলের অধীনে ৫৮৯ জন কার্ড হোল্ডার রয়েছে।
(ক্যাপশন ঃ পাংশার মাছপাড়া ইউপিতে মঙ্গলবার খাদ্য বান্ধব কর্মসূচির অক্টোবর মাসের চাল বিতরণ করা হয়)

সম্প্রতি সংবাদ