উপজেলা পরিষদের উপ-নির্বাচননির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত নেতাকর্মীরা

editor ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

এম,এ রাজ্জাক রাজশাহী ব্যুরোঃ১৫ অক্টোবর-২০২০
আগামী ২০ অক্টোবর নওগাঁর মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনের আর মাত্র ৪ দিন বাকি। নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন উভয় দলের নেতাকর্মীরা। কে হবেন উপজেলার কান্ডারী? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে জনমনে। এই উপ-নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জাতীয়তাবাদী দল বিএনপি মনোনিত ধানের শীষ প্রতিকের প্রার্থী মোঃ মকলেছুর রহমান মকে ও ক্ষমতাসীন আ.লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী আলহাজ¦ মোল্লা মোঃ এমদাদুল হক।
তারা নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাক-ডাকা ভোর থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত নানান প্রতিশ্রæতির ফুলঝুড়ি দিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন। বাড়ী বাড়ী গিয়ে সবার সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময় করে ভোটারদের নিজেদের পক্ষে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। উপজেলা প্রতিটি পাড়া মহল্লায় উঠান বৈঠক, পথসভা করে সময় অতিবাহিত করছেন স্ব-স্ব দলের নেতাকর্মীরা। অপরদিকে ক্ষমতাসীন আ.লীগ ও বিএনপির প্রার্থীর পোষ্টার ব্যানারে ছেঁয়ে গেছে পুরো উপজেলা। উভয় প্রার্থীদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।
এ ব্যাপারে ধানের শীষের প্রার্থী মোঃ মকলেছুর রহমান মকে বলেন, প্রশাসনের সদিচ্ছা থাকলে অবশ্যই অবাধ সুষ্ঠ নির্বাচন সম্ভব। অবাধ, সুষ্ঠ ও নিরপক্ষ নির্বাচন হলে ধানের শীষ প্রতিক নিয়ে আমি শতভাগ বিজয়ের আশাবাদী। আমি বিজয়ী হলে উপজেলাকে দূর্ণীতিমুক্ত করে মডেল হিসেবে উপহার দিব।
আ.লীগ মনোনিত প্রার্থী আলহাজ¦ মোল্লা মোঃ এমদাদুল হক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহব্বান জানান। তিনি বিজয়ী হলে দূর্ণীতি ও মাদকমুক্ত উপজেলা গড়ে তোলার অঙ্গিকার করেন।
মান্দা উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করার প্রস্তুতি চলছে। আশা করি উপজেলাবাসীকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ একটি নির্বাচন উপহার দিতে পারবো

সম্প্রতি সংবাদ