ব্রেকিং নিউজ

পাংশার উদয়পুর হাই স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক মুক্তিযোদ্ধা সাদীর ইন্তেকাল

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :১৫ অক্টাবর-২০২০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার উদয়পুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মুক্তিযোদ্ধা আব্দুস সালাম সাদী (৬৩) গত বুধবার ১৪ অক্টোবর রাত ৩টার দিকে যশাই ইউপির চরলক্ষèীপুর (হরিরামপুর) গ্রামের নিজ বাড়ীতে আকস্মিক ভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার ১৫অক্টোবর আসর নামাজের পরে চরলক্ষèীপুর (হরিরামপুর) গ্রামের গোরস্থান সংলগ্ন মাঠে জানাজার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার দফন সম্পন্ন করা হয়। রাজবাড়ী পুলিশ লাইন্সের চৌকস পুলিশের একটি দল মরহুম আব্দুস সালাম সাদী মাস্টারের গার্ড অব অনার প্রদান করে। এ সময় পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, পাংশা থানা পুলিশ, মুক্তিযোদ্ধা, উদয়পুর উচ্চ বিদ্যালয়, স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ মরহুমের কফিনে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
জানা যায়, রাজবাড়ী-২ আসনের প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন মিয়া, সাবেক জাতীয় সংসদ সদস্য মসলেম উদ্দিন মোমেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম, মুক্তিযোদ্ধা মোস্তফা আনোয়ার, ইউসুফ হোসেন নবাবসহ জনপ্রতিনিধি, শিক্ষক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন জানাজার নামাজে অংশগ্রহণ করে। জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা মোঃ আমজাদ হোসেন। মৃত্যুকালে স্ত্রী, ১পুত্র, ২কন্যা সন্তান, ১ভাই ও ১ বোনসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মুক্তিযোদ্ধা আব্দুস সালাম সাদী মাস্টার সামাজিক উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন। পরিবারের পক্ষ থেকে আব্দুস সালাম সাদী মাস্টারের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করা হয়েছে।

সম্প্রতি সংবাদ