ব্রেকিং নিউজ

দৌলতপুরে মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারার ইয়াবা সেবনের ছবি ভাইরাল এলাকায় তোলপাড়

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : ১৬ অক্টোবর-২০২০, শুক্রবার।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার ও সাইফুল ইসলাম জুলুর ইয়াবা ও বিয়ার খাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল  হওয়ায় এলাকায় তোলপাড়।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাত ১১ টার দিকে হুমায়ন কবির নয়ন নামের এক যুবক এ ছবি ফেসবুকে দিয়ে লিখেছেন, ‘মানিকগঞ্জ দৌলতপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার ও তার বন্ধুদের  ইয়াবা ও বিয়ার খাওয়ার কিছু মুহূর্ত, এই হলো দৌলতপুর জনপ্রিয় নেত্রী মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হায়রে দেশ সবাই মাদকে শেষ।’

এবিষয়ে একটি সুত্র গণমাধ্যমকে জানায়, ১৫ অক্টোবর বৃহস্পতিবার ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তারের শুভ জন্মদিন পালন উপলক্ষে তার দৌলতপুরের চকমিরপুর গ্রমের নতুন বাড়িতে করোনাকে উপেক্ষা করে নেতা-কর্মীদের নিয়ে বিশাল ভুড়িভোজের আয়োজন করা হয়! । জন্মদিন উপলক্ষে তার ঘনিষ্ঠ   ২/৩ জন বন্ধুদের নিয়ে তার নিজ কক্ষে ইয়াবা ও বিয়ার সেবন করে

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই পোস্ট শেয়ার হওয়ার পর থেকে দৌলতপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তারের মুঠোফোন বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এদিকে  মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার এর ঘনিষ্ঠ জন হিসাবে পরিচিত সমেতপুর গ্রামের সাইফুল ইসলাম জুলু জানান,হুমায়ন কবির নয়ন নামের ঐ ছেলেটি  অন্য লোকের ছবির সাথে  সংযুক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করেছে।

সম্প্রতি সংবাদ