গোয়ালন্দে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

editor ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন, রাজবাড়ী প্রতিনিধি:১৭ অক্টোবর-২০২০,শনিবার।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ৪টি ইউনিয়ন ও একটি পৌরসভায় নারী ধর্ষণ ও নির্যাতণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পৃথক ভাবে প্রত্যেক টি ইউনিয়ন পরিষদ কার্যালয় ও পৌর ভবনে শনিবার সকাল ১০টায় নারী ধর্ষণ ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে দেবগ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গোয়ালন্দ ঘাট থানার এস আই ইকবাল আহমেদ এর উপস্থাপনায় ও গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম¥াদ আবদুল্লাহ আল তায়াবীরের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম ,২নং ওয়ার্ডের সদস্য লালন প্রামানিক ,৫নং ওয়ার্ড সদস্য আজাদ সরদার ,৮নং ওয়ার্ডের সদস্য আজাদ মোল্লা, ৯নং ওয়ার্ডের সদস্য মোঃ সালাম মোল্লা, ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য শাহানাজ আক্তার ,মোমিন শেখ। স্থানীয় প্রায় ২শতাধিক নারী পুরুষ এ সমাবেশে অংশ গ্রহন করেন।

স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী আঁিখ আক্তার তার বক্তব্যে বলেন,আগে স্কুলে যাওয়ার পথে বখাটে ছেলেরা মেয়েদের নানান রকম বাজে কথা বলতো ,এখন এখানে বিট পুলিশিং ক্যাম্প হওয়াতে আমাদের কেউ বাজে কথা বলেনা । নিরাপত্তা মধ্যে দিয়ে এখন স্কুলে চলাচল করতে পারি।

বিট পুলিশিং সমাবেশে সভাপতির বক্তব্যে মোহাম্মাদ আবদুল্লাহ আল তায়াবীর বলেন, পুলিশ সব সময় আপনাদের যেকোনো সমস্যায় পাশে আছে এবং পাশে থাকবে । সমাজ থেকে নানান রকম খুন, ধর্ষণ হানাহানী, মারামারী থেকে দূর করার জন্য পুলিশের পাশাপাশি আপনাদের সহযোগীতা লাগবে ।

আবুল হোসেন

সম্প্রতি সংবাদ