পাংশার কলিমহর ইউপি আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

editor ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২০ অক্টোবর-২০২০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপি আওয়ামী লীগের এক সভা মঙ্গলবার ২০ অক্টোবর বিকেলে কলিমহর ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। কলিমহর ইউপির চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল মন্ডলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এএফএম শফীউদ্দিন (পাতা) বক্তব্য রাখেন।
সভায় অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক চাঁদ আলী খান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওসমান গনী ও খন্দকার সেলিম হোসেন রোনো, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল ওয়াহাব মন্ডল, কলিমহর ইউপির ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি মেম্বার আব্দুর রাজ্জাক ও ইউপি মেম্বার আরশেদ আলী প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন কলিমহর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মাস্টার। সভায় পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি ও কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান রোকন উদ্দিন (বকুল), মাছপাড়া কলেজের উপাধ্যক্ষ কিশোর কুমার দাসসহ কলিমহর ইউপি আওয়ামী লীগ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কলিমহর ইউপির মেম্বারগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি ডা. এএফএম শফীউদ্দিন (পাতা) বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় সার্বিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে। কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামের রবিউল হত্যা এবং পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির সুবর্ণকোলা গ্রামের আসাদুল খান হত্যাকান্ডকে ঘিরে একটি মহল নানাভাবে অপপ্রচার চালিয়ে আওয়ামী লীগের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, রাজবাড়ী-২ আসনে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের কোনো বিকল্প নেই। আমরা সবাই তার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি এবং তাকে নিয়ে যে কোনো ষড়যন্ত্র মোকাবেলায় মাঠে আছি। কোনো বিভ্রন্তিতে কান না দিতে এবং বিভ্রন্তি সৃষ্টির সাথে জড়িতদের চিহ্নিত করতে সাংগঠনিক দিক-নির্দেশনা প্রদান করেন তিনি।

সম্প্রতি সংবাদ