ব্রেকিং নিউজ

কালুখালীর জাফরপুর হাফিজিয়া মাদরাসায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) থেকে :২০ অক্টোবর-২০২০

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর ইউপির জাফরপুর হাফিজিয়া মাদরাসা ও ইয়াতিমখানায় মঙ্গলবার ২০ অক্টোবর দুপুর দুইটার দিকে করোনা মহামারী থেকে দেশ ও জাতির মুক্তি কামনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
কালিকাপুর ইউপির চেয়ারম্যান ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান নবাবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের পক্ষে তার প্রতিনিধি হিসেবে কালুখালীর এসিল্যান্ড শেখ নুরুল আলম ও বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস বক্তব্য রাখেন। অতিথিবৃন্দ মাদরাসার সার্বিক উন্নয়নে সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জাফরপুর হাফিজিয়া মাদরাসা ও ইয়াতিমখানার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মীর আব্দুল বাতেন। অনুষ্ঠান শেষে তিনি দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। অনুষ্ঠানে মাদরাসার ছাত্ররা অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানায়। অনুষ্ঠান উপস্থাপনা করেন হোগলাডাঙ্গী এমআই কামিল মডেল মাদরাসার ফকিহ মোঃ এনামুল হক। অনুষ্ঠানে কালিকাপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন বাচ্চু, পরানপুর দাখিল মাদরাসার সুপার গোলাম মোস্তফা চৌধুরী ও গোতমপুর এজেডএম ছাকেন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী, মাদরাসার শিক্ষকবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ