ব্রেকিং নিউজ

সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় নারী শ্রমিক নিহত

editor ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী)  প্রতিনিধিঃ২১ অক্টোব-২০২০,বুধবার।
নীলফামারীর সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় সফুরা খাতুন (৩০) নামে ২ সন্তানের জননী একজন নারী শ্রমিক নিহত হয়েছে। ২১ অক্টোবর বুধবার সকাল ৭ টায় সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের চৌমুহনী বাজার সংলগ্ন ব্রীজের দক্ষিণ পাশে এ দূর্ঘটনা ঘটেছে। নিহত সফুরা উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষ্মণপুর পশ্চিমপাড়া (দোলাপাড়া) এলাকার মোঃ সফুর আলীর মেয়ে। স্বামী পরিতক্ত্যা হওয়ায় সে এক ছেলে ও এক মেয়েকে নিয়ে থাকতো এবং সৈয়দপুর বিসিক শিল্পনগরীর একটি সুতলী ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করতো।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মত আজও সফুরা সকাল ৭ টায় কাজে যাওয়ার জন্য চৌমুহনী অটো স্ট্যান্ডে যেতে ব্রীজের দক্ষিণ পাশে  সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়ক পার হওয়ার সময় পার্বতীপুর থেকে আগত একটি ট্রাক তাকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে সে গুরুতরভাবে আঘাত পেয়ে ঘটনাস্হলেই মারা যায়।
চৌমুহনী বাজারের প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক ঘটনাস্হলের দিকে ছুটে গেলে ট্রাকটি দ্রুত ঘুরিয়ে নিয়ে পার্বতীপুরের দিকে পালানোর চেষ্টা কালে রাস্তার পাশের গাছের সাথে প্রচন্ডভাবে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে বেকায়দা দেকে চালক ও হেলপার ট্রাকটি ফেলে পালিয়ে যায়। ট্রাক নং ঢাকা-মেট্রো-ট-২২-১৪৮৬।
পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে এবং ট্রাকের চালক ও মালিক পক্ষের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

সম্প্রতি সংবাদ