ব্রেকিং নিউজ

পাংশায় চলচ্চিত্র অভিনেতা মামুনুর রশীদকে নাট্যালোকের সংবর্ধনা

editor ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ২২ অক্টোবর-২০২০

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা মামুনুর রশীদকে সংবর্ধনা প্রদান করেছে পাংশার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন নাট্যালোক। বৃহস্পতিবার ২২ অক্টোবর দুপুরে নাট্যালোকের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অভিনেতা মামুনুর রশীদ, অতিথিদের মধ্যে অভিনেতা রওনক হাসান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ, অধ্যাপক আবুল হোসেন মল্লিক ও সাংবাদিক মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। কবিতা আবৃত্তি করেন মুহাম্মদ ফিরোজ হায়দার, মোল্লা মাজেদ, আবুল হাশেম, এবাদত আলী শেখ, হিমাংশু কুন্ডু রকেট ও ইকরামুন্নাহার ইকরা।
অনুষ্ঠানে ব্যাংক এশিয়ার এফএভিপি এন্ড এইচওবি মো. রাশেদুজ্জামান, অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক এনামুল হক, আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান, পাংশা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, চলচ্চিত্র অভিনেতা লিটু করিমসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
অভিনেতা মামুনুর রশীদ শিক্ষক, লেখক, সাহিত্যিক, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীদের মানবিক বাংলাদেশ বিনির্মাণে স্ব-স্ব অবস্থান থেকে কাজ করার গুরুত্বারোপ করেন ।
সংবর্ধনা অনুষ্ঠানে নাট্যালোকের পক্ষ থেকে চলচ্চিত্র অভিনেতা মামুনুর রশীদকে সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরী স্মারক সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। অধ্যাপক আবুল হোসেন তার রচিত গবেষণামূলক কয়েকটি বই অভিনেতা মামুনুর রশিদকে উপহার প্রদান করেন। নাট্যালোকের সংবর্ধনা অনুষ্ঠান শেষে জনপ্রিয় অভিনেতা মামুনুর রশীদ এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগার ও ক্লাবে এক মতবিনিময় সভায় যোগ দেন।
প্রসঙ্গত ঃ পাংশায় পাতালঘর সিনেমার শুটিং চলছে। শুটিঙে অংশ নিতে মামুনুর রশীদসহ কয়েকজন অভিনেতা অভিনেত্রী পাংশায় অবস্থান করছেন।

সম্প্রতি সংবাদ