ব্রেকিং নিউজ

কোন নৈরাজ্য সৃষ্টির করলে কাউকেই ছাড় দেয়া হবে না………….টাঙ্গাইলে স্বরাষ্ট্রমন্ত্রী

editor ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ breaking জাতীয় সারাদেশ

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি ঃ২৪ অক্টোবর-২০২০,শনিবার।

সিলেটে পুলিশের নির্যাতনে রায়হান নিহতের ঘটনায় মুল আসামী সনাক্ত হয়েছে। খুব শীঘ্রই তাকে ধরা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
শনিবার (২৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।এ সময় তিনি আরো বলেন, কোন অপরাধী অপরাধ করে পার পাচ্ছে না। তাদের আইনের আওতায় আনা হচ্ছে। পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়, কোন জাতীয় দুর্যোগ যখনই আসে তখনই পুলিশ সামনে এসে দাঁড়ায়। পুলিশের অপরাধে জড়িয়ে পড়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যেখানেই অন্যায় করেছে, শৃঙ্খলা ভঙ্গ করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখী করা হয়েছে।
কোন নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। পুলিশের আধুনিকায়নের জন্য যা যা করা দরকার তা করা হচ্ছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী টাঙ্গাইল সার্কিট হাউজে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। টাঙ্গাইলের ঘাটাইলে নির্ধারিত অনুষ্ঠানে যাবার প্রাক্কালে তিনি সার্কিট হাউজে অবস্থান করেন। এ সময় অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন, ঘাটাইল ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান, গোপালপুর ভুঞাপুর ৩ আসনের সাংসদ তানভীর হাসান ছোট মনির, কালিহাতী-৪ আসনের সাংসদ হাসান ইমাম খান সোহেল হাজারী ও টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমূখ।

 

সম্প্রতি সংবাদ