ব্রেকিং নিউজ

টেকনাফে মাদক বিক্রির ১৬ লাখ ১৩ হাজার টাকা ও ৪৫ হাজার ৮’শ ইয়াবা উদ্ধার : আটক-১

editor ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মুহাম্মদ জুবাইর,   টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:২৫ অক্টোবর-২০২০
টেকনাফে মাদক বিক্রির ১৬ লাখ ১৩ হাজার ৬’শ টাকা ও ৪৫ হাজার ৮’শ ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যব-১৫। আটক ব্যক্তি সাবরাংয়ের নবী হোসেন (৩৫)।
সুত্রে জানা যায়, কক্সবাজারের র‌্যাব-১৫ এর সদস্যরা উপজেলার বিজিবি উনচিপ্রাং সীমান্ত ফাঁড়ি সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে
র‌্যাবের সহকারি পরিচালক (মিডিয়া) ও সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, পাচারকারিরা পাকা রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে টেকনাফের সাবরাং ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মৃত জহির আহাম্মদের ছেলে নবী হোছনকে (৩৫) আটক করে।
পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আসামির হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে ৪৫ হাজার ৮ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে পাচারকারী স্বীকার করেন, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছেন।
স্থানীয় সুত্রে জানা যায়, সাবরাং ইউনিয়নের মাদক পাচারকারীদের শক্তিশালী সিন্ডিকেট রয়েছে। দীর্ঘদিন ধরে আইনশৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করে আসছিল। একাধিকবার তাদের সিন্ডিকেটের বিরুদ্ধে ইয়াবা পাচারের সংবাদ প্রকাশিত হলে সংশ্লিষ্ট পরিবারের সদস্যরা মিথ্যা ও ষড়যন্ত্র বলে দাবী করলেও অবশেষে র‌্যায এর হাতে ধরা পড়ে তাদের সেই মুখোশ উম্মোচিত হলো। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, তার পুরো পরিবার ইয়াবা পাচারের সাথে জড়িত হলেও তাদের কে সাধু দাবী করে তাদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদ সংবাদ মিথ্যা ও ষড়যন্ত্র বলে দাবী করে , চ্যালেঞ্জ ও দিয়েছে। এখন নবী হোসাইন ইয়াবাসহ আটক হলো এখন কি সে অস্বীকার করতে পারবে ?। ##

সম্প্রতি সংবাদ