ব্রেকিং নিউজ

ধর্ম যার যার উৎসব সবার,এ দেশ ধর্মীয় সম্প্রীতির দেশ—পুলিশ সুপার রিফাত রহমান শামীম

editor ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক ঃ ২৫ অক্টোবর -২০২০,রবিবার।
হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মানিকগঞ্জের সাটুরিয়া,দৌলতপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএম।
পরে পুলিশ সুপার রিফাত রহমান শামীম প্রতিটি মন্ডপে ঢাকা রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক(ডিআইজি) মো: হাবিবুর রহমান এর পক্ষ থেকে বিভিন্ন ধরনের ফল,মিষ্টি,ফুলের শুভেচ্ছা উপহার পুজা মন্ডপের কমিটির নেতৃবৃন্দের নিকট তুলে দেন।
রবিবার (২৫ অক্টোবর) সন্ধায় তিনি উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এসে হিন্দু নেতৃবৃন্দের সাথে পূজা উদযাপন শীর্ষক বিভিন্ন বিষয়ে মত বিনিময় করেন।
পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএম সাংবাদিক সহ পূজারীদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাসে স্বাস্থ্য বিধি মেনে শারদীয় দুর্গা উৎসব ও ধর্মীয় অনুষ্ঠান পরিচালনা করবেন । তিনি বলেন,ধর্ম যার যার উৎসব সবার,এ দেশ ধর্মীয় সম্প্রীতি দেশ,মুসলিম ও হিন্দু সম্প্রদায়ের মানুষ এক সাথে এই উৎসবে আনন্দ উপভোগ করেন, এটাই ফুটে উঠেছে দূর্গাপূজাতে । শারদীয় বা দূর্গা পূজাই বেশি আনন্দ উৎসবের মাধ্যমে পালন করা হয়। যারা এ দেশে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করতে চায় তারা সংখ্যায় অল্প। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী তাদের ব্যাপারে সতর্ক রয়েছে।
তিনি আরো বলেন, পাঁচদিন ব্যাপী শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে পালনের সুবিধার্থে প্রতিটি পূজা মন্ডপে পুলিশ অত্যন্দ্র প্রহরীর মতো দায়িত্ব পালন করে যাচ্ছে। পূজা মন্ডপে কোনো অঘটন ঘটলে প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার জন্য প্রস্তুত রয়েছে। পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে মানিকগঞ্জের পুলিশ সদা প্রস্তুত।
এসময় আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) হোসাইন মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার(শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা,জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মো: হানিফ সরকার,দৌলতপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) মো: রেজাউল করিম,পুজা উদযাপন পরিষদের জেলা কমিটির সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিলীপ ফৌজদার,জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন,দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু ,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত কুমার প্রমূখ।

সম্প্রতি সংবাদ