ব্রেকিং নিউজ

কালীগঞ্জের মদাতীতে পূজা মন্ডপ পরিদর্শন করলেন বিপ্লব ও জুয়েল!

editor ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

লিখন হোসাইন,লালমনিরহাটঃ২৬ অক্টোবর-২০২০,সোমবার।
হিন্দু ধর্মালম্বিদের প্রধান উৎসব শারদীয় দূর্গোৎসবে নবমী তিথিতে ২৫ অক্টোবর লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের ১৩ টি পূজা মন্ডপ পরিদর্শন করছেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক, মোঃ জাহাঙ্গির আলম বিপ্লব(শিক্ষক) ও বাংলাদেশ আওয়ামী লীগ ২ নং মদাতী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া জুয়েল।
পুজা মন্ডপ পরিদর্শনকালে তারা বলেন, করোনা মহামারীতে থোমকে রয়েছে গোটাবিশ্ব। মহামারীর এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দূর্গোৎসব সকলের সহযোগীতায় উৎসমূখর পরিবেশে অনুষ্ঠিত হওয়ায় আমরা সকলে আনন্দিত। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধামন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় ধর্মীয় অনুষ্ঠান শান্তিপূর্ণভাবে উদযাপিত হচ্ছে। বাংলাদেশ সকল ধর্মাবলম্বীর একটি শান্তিপূর্ণ মিলন ভূমি শান্তি-সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষায় সমবেত প্রচেষ্টায় উন্নয়নের অগ্রযাত্রায় ধাবিত হচ্ছে।
আমরা এই অগ্রাযাত্রা রক্ষায় সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে শুভ শক্তির বিজয় প্রার্থনা করি। আসুন আমরা সকলেই ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়ন ও শান্তি কামনায় সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করি।
এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগ ২ নং মদাতী ইউনিয়নের যুগ্ন সসাধারণ সসম্পাদক হারুণ-অর-রশিদ।
বাংলাদেশ ছাত্রলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সাবেক বন ও পরিবেশ বিষয়ক সসম্পাদক আশরাফুল ইসলাম রাজু সহ ইউনিয়নের সকল নেতৃবৃন্দ।