ব্রেকিং নিউজ

সৈয়দপুরে সন্তানদের জন্য বাঁচতে সহৃদয়বানদের সহায়তা চেয়ে ক্যানসার আক্রান্ত এক বাবার আকুতি

editor ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ২৭ অক্টোবর-২০২০
ফুটফুটে দুটি সন্তান তার। একটির বয়স আড়াই বছর অপরটি ৭ বছর। তাদের ভবিষ্যত চিন্তায় মানসিক যন্ত্রণায় কাতর বন ক্যান্সারে আক্রান্ত এক বাবা বাঁচার আকুতি জানিয়ে সহৃদয়বান বিত্তশালীদের সহানুভূতি কামনা করেছেন।

নাম তার মোঃ বুলবুল আহমেদ। পেশায় একজন সেলুন কারিগর। নীলফামারীর সৈয়দপুর প্লাজায় একটি ছোট দোকান দিয়ে কোনমতে স্ত্রী আর সন্তানদের নিয়ে কেটে যাচ্ছিলো তার দিনগুলো। কিন্তু হঠাৎ সুখি পরিবারটি একটি রোগের সামনে কিছু টাকার অভাবে বিমর্ষ হয়ে পড়েছে। জটিল রোগে দিন দিন পঙ্গ নিঃস্ব হয়ে যাচ্ছে। বন ক্যানসারের আশংকা যেনো দরজায় কড়া নাড়ছে।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি বুলবুলের বাম পায়ের কোমড়ের বল ভেঙ্গেছে দীর্ঘদিন হলো। অর্থাভাবেও অনেক কষ্ট করেও টুকটাক চিকিৎসা চলছিলো। কিন্তু এখন অপারেশন ছাড়া উপাই নেই। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আগামী ১৫-২০ দিনের মধ্যে করা না গেলে বর্তমানে কোমড়ের যে বল হাড়টি ৮০ ভাগ বিকল হয়ে পড়েছে। তার বাকি ২০ ভাগও ক্ষতিগ্রস্ত হবে। এতে একটু এদিক সেদিক হলে পঙ্গুর সাথে সাথে বন ক্যানসারের শতভাগ আশংকা এমনকি জীবননাশের আশংকা রয়েছে। তাই অপারেশন ছাড়া বিকল্প নাই বর্তমানে।

এই ১৫-২০ দিনের মধ্যে অপারেশনের মধ্যে প্রায় ৫ থেকে ৬ লাখ টাকার খরচ এবং সুস্থ্য হতে ৬ মাস সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসক। অসহায় ও গরীব একজন দিন মজুর। সে সাথে দুটি বাচ্চা আর স্ত্রীর ভবিষ্যত। চিকিৎসায় এই বিপুল পরিমাণ অর্থ ব্যয় তার পক্ষে কোনক্রমেই সম্ভবপর নয়।

এমতাবস্থায় একমাত্র ভরসা মানবতাবাদী সহৃদয়বান মানুষ। বুলবুলের বিশ্বাস সমাজে অনেক বিত্তশালী সহৃদয়বান ব্যক্তি রয়েছেন যাদের কারনে তার মত পরিস্থিতির শিকার অসহায়রা বাঁচার আশা জিইয়ে রাখে।

যারা তাঁর দুটি মাসুম সন্তানকে নিশ্চয়তা দিবে যে তাদের বাবা ঠিক হয়ে যাবে। সুস্থ হয়ে বাবা তোমাদের আবার কোলে নিয়ে আদর স্নেহ করবে। সকলে যদি হৃদয়টা একটু প্রসন্ন করে নিজ নিজ অবস্থান থেকে সামর্থনুযায়ী সহযোগিতা করে তাহলে বুলবুল চিকিৎসা করিয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরে সন্তানদের নিয়ে স্বাচ্ছন্দ্যে চলতে পারবে।
তাই তিনি সাদকায়ে জারিয়া হিসেবে তাকে এ বিপদে সহায়তার আহ্বান জানিয়েছেন। তাকে
সাহায্য পাঠানোর ঠিকানা- পার্সোনা হেয়ার ড্রেসার, ব্লক-ডি, দোকান-৪, এস.আর.প্লাজা, সৈয়দপুর। বিকাশ ও যোগাযোগ ০১৮৫৫৩১৫১৬৬ (বুলবুল)।