নাগরপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

editor ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ- ২৭ অক্টোবর-২০২০,মঙ্গলবার।
২৭ অক্টোবর, বিএনপির অন্যতম সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী । ১৯৭৮ সালের এই দিনে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবদল প্রতিষ্ঠা করে ছিলেন। সংগঠটির গঠনতন্ত্রে লক্ষ্য ও উদ্দেশ্য নির্ধারণ করা হয়েছিল উৎপাদনমুখী রাজনীতি, মুক্তবাজার অর্থনীতি ও গণতন্ত্রের মাধ্যমে সামাজিক ন্যায় বিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা, মানব কল্যাণ মুখী অর্থনৈতিক উন্নয়ন এবং জাতীয় সমৃদ্ধি অর্জনে প্রত্যেক স্তরে সৎ, মেধাবী ও নিঃস্বার্থ যুবকদের সমন্বয়ে আদর্শবান নেতৃত্ব গড়ে তোলা। শহীদ জিয়ার আদর্শে আদর্শিত দুই বারের এমপি ও সাবেক প্রতিমন্ত্রী কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক এ্যাড. গৌতম চক্রবতীর্র দিক নিদের্শনায় টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার সকালে নানা কর্মসূচীর মধ্য দিয়ে দলীয় কার্যালয়ে উপজেলা যুবদলের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা যুবদলের আহবায়ক মো.ফনির হোসেন ভূইয়ার সভাপতিত্বে ও যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. রফিকুল ইসলাম দীপন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র (ভারপ্রাপ্ত) আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ সালাম, উদ্ধোধক হিসেবে বক্তব্য রাখেন, ক্দ্রেীয় জাসাস দলের যুগ্ম সাধারন সম্পাদক শরিফুল ইসলাম স্বপন।

আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাবেক ভিপি আহাম্মদ আলী রানা, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান  ফিরোজ সিদ্দিকী, উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মো. সেলিম মিয়া, যুব দলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান লাভলু, সাবেক ভিপি মো. নাজমুল হক স্বাধীন, মোশারফ হোসেন মুছা, এলিম মাহামুদ, সাবেক জি এস মো. ইকবাল হোসেন, উপজেলা সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবীর, সাধারন সম্পাদক আবুল কাসেম মানিক সহ-সভাপতি আব্দুল মজিদ, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারন সম্পাদক জিহাদ হোসেন ডিপটি, সহ সভাপতি গোলাম মোস্তফা গোলাম,সাংগঠনিক সম্পাদক মো.সাদেকুল ইসলাম সাদিক, কলেজ ছাত্রদলের সভাপতি মো. জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মীর খালিদ মাহবুর রাসেল প্রমুখ। এ সময় উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সম্প্রতি সংবাদ