কৃষকলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদককে দৌলতদিয়া ঘাটে সংবর্ধনা

editor ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:২৭ অক্টোবর-২০২০
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হককে ফুলের সংবর্ধনা জানানো হয়েছে। মঙ্গলবার ঢাকা থেকে নিজ এলাকা রাজবাড়ীর কালুখালী উপজেলায় ফেরার পথে বেলা ৩টায় দৌলতদিয়া ঘাটে তাকে গোয়ালন্দ উপজেলা কৃষকলীগ এ সংবর্ধনা দেয়।
নুরে আলমকে স্বাগত জানাতে রাজবাড়ী ও গোয়ালন্দ হতে শতাধিক মোটর সাইকেলসহ নেতাকর্মীরা শোভাযাত্রা নিয়ে ঘাটে সমবেত হয়। সভায় কৃষকলীগ ও অন্যান্য সহাযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী অংশ নেন।
সংবর্ধনার জবাবে নুরে আলম সিদ্দিকী বলেন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটিতে আমাকে যেন কোন পদ দেয়া না হয় এ জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ভাবে রাজবাড়ীর প্রভাবশালী এক নেতা কেন্দ্রের বিভিন্ন পর্যায়ে অন্তত একশ ডিও লেটার দিয়েছেন। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করে এ পদে নির্বাচিত করেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আমার এলাকার মানুষের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।
দৌলতদিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আঃ রহিম মোল্লার সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর খান, পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কৃষকলীগ নেতা হেনা মুন্সি, গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের আহŸায়ক মোঃ মমিন মন্ডল, সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব প্রমূখ।

 

সম্প্রতি সংবাদ